গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ৪

ব্রিট বাংলা ডেস্ক :: গোপালগঞ্জে মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে যাত্রীবাহী নাইট কোচের ধাক্কায় পুলিশের সুবেদারসহ চারজন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে ঢাক-খুলানা মহাসড়কের গোপালগঞ্জে সদর উপজেলার সোনাশুর নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, গোপালগঞ্জ পুলিশ লাইনে কর্মরত সুবেদার আব্দুর রশিদ (৪৫), পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার রাজলক্ষ্মী গ্রামের নারায়ন হাওলাদারের ছেলে বিজন হাওলাদার (২৩), একই উপজেলার পাতিলাখালী গ্রামের নূর ইসলামের ছেলে রাসেল (২২) ও ছোট আমতলী গ্রামের দশরত মন্ডলের ছেলে কমল মন্ডল (২৪)।

ভাঙ্গা হাইাওয়ে থানার ওসি মো. আতাউর রহমান জানান, চাকা পাংচার হয়ে রড় বোঝাই একটি ট্রাক সোনাশুরে হাইওয়ের পাশে দাঁড়িয়ে ছিলো। ঢাকা থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী ইমাদ পরিবহনের একটি নৈশ কোচ ট্রাকটিকে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই বাসের যাত্রী নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হন। পরে গোপালগঞ্জ পুলিশ লাইনে কর্মরত সুবেদার আব্দুর রশিদ (৪৫) নিহত হন।গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ৪হাইওয়ে থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও গ্রামবাসী আহত ও নিহতদের উদ্ধার করে। আহত ১৫ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপতালে নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে আশংকাজনক অবস্থায় দুইজনকে খুলনা পাঠানো হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

Advertisement