গৌরবের সঙ্গে ১৩ বছর পূর্ণ করেছে চ্যানেল এস

ব্রিটবাংলা রিপোর্ট : গৌরবের সঙ্গে ১৩ বছর পূর্ণ করে ১৪ বছরে পদার্পন করেছে প্রবাসে বাংলাদেশীদের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এস। বাংলাদেশের মহান বিজয় দিবসের সঙ্গে সঙ্গে শনিবার মহাধুমধামে উদযাপিত হয় চ্যানেল এসের ১৩ বছর পূর্তি অনুষ্ঠান।

বর্ষপূর্তি উপলক্ষে-ওয়ালথামস্টোর স্টুডিওতে দুপুর ৩টা থেকে শুরু হয় নানা আনুষ্ঠানিকতা। এ সময় কমিউনিটির বিভিন্ন স্তরের মানুষ স্টুডিওতে এসে চ্যানেল এসকে ফুলেল শুভেচ্ছা জানান। তুলে ধরেন চ্যানেল এস নিয়ে তাদের প্রত্যাশা ও প্রাপ্তির কথা।


রাত সাড়ে ৮ টায় স্টুডিওতে লাইভ অনুষ্ঠানে কেক কেটে ১৩তম বর্ষপূর্তি উদযাপন করা হয়। চ্যানেল এসের চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি, ফাউন্ডার মাহি ফেরদৌস জলিল, ভাইস চেয়ারম্যান আব্দুল হক অতিথিদের নিয়ে বর্ষপূতির কেক কাটেন।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডনে বাংলাদেশের হাইকমিশনার নাজমুল কাওনাইন, টাওয়ার হ্যামলেটসের নির্বাহী মেয়র জনবিগসসহ কমিউনিটির রাজনীতিবিদ, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীপেশার বিপুল সংখ্যক মানুষ।


পুরো অনুষ্ঠান পরিচালনা করেন চ্যানেল এসের হেড অব প্রোডাকশন ফারহান মাসুদ খান। অনুষ্ঠানে অতিথিরা বলেন, চ্যানেল এস কমিউনিটির কল্যানে কাজ করছে। এ জন্য মানুষের প্রত্যাাশাও অনেক বলেন অনুষ্ঠানে আসা অতিথি ও বিশিষ্টজনেরা।


২০০৪ সালে- নতুন স্বপ্ন আর ভিশন নিয়ে যাত্রা শুরু হয় চ্যানেল এস‘র/ কমিউনিটির অকুণ্ঠ সমর্থন এবং দ্রুত দর্শক জনপ্রিয়তা নিয়ে দুর্বার গতিতে এগিয়ে চলছে এই স্যাটেলাইট চ্যানেলটি। ১৩ বছর পেরিয়ে গেলেও- এখনো মানুষের হৃদয়ে চ্যানেল এস।

বিকেল থেকে রাত অবদি চ্যানেল এস’ স্টুডিওতে আসতে থাকেন- কমিউনিটির বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। তাদেরকে স্বাগত জানান, টেলিভিশনের কর্মকর্তা ও কলাকুশলীরা।

Advertisement