চেয়ারম্যান মাছুম রেজার সম্মানে জুরী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা সভা

Britbangla24

লন্ডন,২৪ অক্টোবর:জুরী উপজেলার জায়ফর নগর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মাছুম রেজার সম্মানে এক সংবর্ধনা সভা করেছে জুরী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে।

গত ২৩ অক্টোবর পূর্ব লন্ডনের মাইক্রোবিসনেস সেন্টারে ওই সভা অনুষ্ঠিত হয়। হাজী মাছুম রেজা জুরী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি।
হাজী মাছুম রেজার যুক্তরাজ্যে আগমন উপলক্ষ্যে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মাওলানা আব্দুল মুমিন। সেক্রেটারি আব্দুস সামাদ রাজুর পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়ত করেন সংগঠনের আইন বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান।
সভায় বক্তারা তার প্রশংসা করে বলেন, মাছুম রেজা যেভাবে তার সততা নিষ্ঠা ও কর্মদক্ষতার মাধ্যমে এলাকার উন্নয়ন করে যাচ্ছেন, সত্যি তা প্রশংসার দাবিদার। একজন তরুণ উদ্যোগী চেয়ারম্যানের পক্ষেই সম্ভব জায়ফরনগর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে দার করা।
মাছুম রেজার পিতাও ছিলেন একজন সত ও নিষ্ঠাবান সমাজসেবক শিক্ষাঅনুরাগী চেয়ারম্যান। তারই ধারাবাহিকতায় হাজী মাছুম রেজা তার কর্মদক্ষতার পরিচয় দিয়ে যাচ্ছেন।
সভায় বক্তারা তার সুস্বাস্থ ও উত্তরোত্তর উন্নতি কামনা করে বলেন, ভবিষ্যতে আমরা হাজী মাছুম রেজাকে উপজেলার চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।
বক্তারা আরো বলেন, উনি যেভাবে যুক্তরাজ্যে তাঁর পরিবার ব্যবসা আত্বীয়স্বজন রেখে জীবনের সবচেয়ে গুরুত্বপূর্র্ণ সময় এলাকার মানুষের কল্যাণে ব্যয় করছেন তা সবার পক্ষে সম্ভব নয়।
প্রধান অতিথি চেয়ারম্যান মাছুম রেজা সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, চেয়রম্যন হওয়ার পেছনে আমার মায়ের প্রেরণাই ছিল আমার প্রধান শক্তি। আপনাদের দোয়ায় আমি আমার বাবার ঐতিহ্য বজায় রেখে এলাকার উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছি। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার সততা ও নিষ্ঠা থেকে পিচপা না হই। আমার সুনাম মানে আপনাদের সুনাম। আমার সুনাম মানে জুরীর সনাম। আমার সুনাম মানে জুরী ওয়েলফেয়ার ইউকের সুনাম। আল্লাহ যেন অপনাদের এই সুনামকে অক্ষুন্ন রাখার তৌফিক দান করেন।
আইন শৃংখলার বিষয়ে বলতে গিয়ে তিনি বলেন, অন্যায়ের কাছে আমি কখনো মাথা নত করিনি। উদাহারণ স্বরুপ তিনি বলেন, গত কয়েক মাস আগে আমার চাচাত ভাই ড্রাগের সাথে জড়িত শুনে নিজেই তাকে পুলিশের হাতে ধরিয়ে দেই।
আপনারা আমার জন্য দোয়া করবেন। জায়ফরনগর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে উপস্থাপন করব ইনশাআল্লাহ।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি ফারুখ আহমেদ, সাবেক সভাপতি মাওলানা কামাল উদ্দিন, সাবেক সভাপতি ইউনুছ মিয়, সহ সভাপতি সালেহ আহমদ, ট্রেজারার জমিরুল ইসলাম জাবেল, যুগ্ম সাধারণ সম্মাদক আব্দুস সবুর, প্রকাশনা সম্পাদক খাইরুল হাসান সাহিন, দেওয়ান মইনুল হক উজ্জল, বড়লেখা ফাউ-েশন ইউকের যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম, গ্রেটার বড়লেখা ওয়েলফেয়ার এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী সোহেল, কোষাধ্যক্ষ তাজ উদ্দিন, সহ কোষাধ্যক্ষ মইনুল ইসলাম ও অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সেলিম উদ্দিন, সুজানগর ওয়েলফেয়ার ইউকের সাধারন সম্পাদক আজিম উদ্দিন।
উপস্থিত ছিলেন লুতফুর রহমান, তাজুল ইসলাম, মাছুম আহমদ, সিপার রেজা ও মতিন মুন্না প্রমুখ।

Advertisement