জালালাবাদ ফাউন্ডেশন ইউকের নতুন কার্যকরী কমিটি ঘোষনা

অসাম্প্রদায়ীক বাংলাদেশ, মুক্তিযোদ্ধের চেতনাকে
সমুন্ন রাখা, একটি আধুনিক যুগোপযোগি সুষম সমাজ ব্যবস্থা গঠনে সহায়ক ভুমিকা পালন, অন্যায় অনিয়মের বিরোদ্ধে সেচ্চার, সমাজের অসঙ্গতি বিশেয করে জালালাবাদ অঞ্ছলের স্বার্থ সংশ্লিষ্টতা সুরুক্ষা, প্রবাসীদের ন্যায্য দাবী দাওয়া, অধিকার নিয়ে সংগ্রাম গঠনে সহায়ক ভুমিকা পালনের লক্ষে সিলেট বিভাগের চার জেলার সমন্বয়ে “জালালাবাদ ফাউন্ডেশন ইউকে, এক অনাড়ম্বর আনুস্টানিকতার মাধ্যমে তাদের নতুন নেতৃত্ব উপস্থাপন করে।

আহ্বায়ক কমিটির আয়োজনে” জালালাবাদ ফাউন্ডেশন ইউকের এক সভা গত ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের একটি রেস্তরাঁয় অনুষ্টিত হয়। কমিনিটি ব্যক্তিত্ব যুক্তরাজ্য আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সভাপতি শিল্পপতি সামসুদ্দিন খানের সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা আব্দুল বাছিরের পরিচালনায় অনুষ্টিত সভায় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিযয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান খান।
সভায় বৃহত্তর সিলেট বিভাগের মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ এবং সিলেট জেলার বিভিন্ন সামাজিক রাজনৈতিক কমিনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় সকলের সম্মতিতে কমিউনিটি নেতা ও সাবেক ছাত্রনেতা, হিথ্রো আওয়ালীগের সভাপতি শামীম আহমদকে সভাপতি.কমিউনিটি নেতা ও সাবেক ছাত্রনেতা ঢাকাদক্ষিণ কলেজ এর সাবেক এ,জি,এস আব্দুল বাছির সাধারণ সম্পাদক. কমিউনিটি নেতা সাবেক ছাএনেতা সরোয়ার খানকে ট্রেজারার. কমিউনিটি নেতা ও কুইন্সপার্ক বাংলাদেশ
এসোসিয়েশনেরভাইস-চেয়ারম্যান,যুক্তরাজ্যস্থ ওয়েষ্টলন্ডন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, মিছবা রহমানকে সাংগঠনিক সম্পাদক (দায়িত্ব সিলেট জেলা) করে সংগঠনের একটি কার্যকরী কমিটি আনুস্টানিক ঘোযনা দেওয়া হয়।
সল্প সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি সম্পূর্ণ করে বৃহত্তর সিলেট অঞ্চলের বৃহত্তম সামাজিক সংগঠনে সকলের অংশগ্রহন নিশ্চিত করত: সংগঠনের গৃহিত পরিকল্পনা সকলের কাছে উপস্থাপন করা হবে।

Advertisement