জিএসসি ইউকের উদ্যোগে মৌলভীবাজারে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ

বৃটেনের বাংলাদেশী কমিউনিটির সর্ববৃহত সংগঠন গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল (জিএসসি) ইউকের মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে যুক্তরাজ্য প্রবাসী মশাহিদুর রহমান ও কমিউনিটি লিডার হারুনুর রশিদ এর আর্থিক সহযোগিতায় মৌলভীবাজার সদর উপজেলার উলুয়াইল, লালাপুর, মাতাবপুর, হরিপুর গ্রামের প্রায় দু’শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
গত ২০ আগষ্ট রবিবার বিকেলে উলুয়াইল আলিম মাদ্রসা প্রাঙ্গনে জিএসসি ইউকের মৌলভীবাজার জেলার চেয়ারপার্সন ডাঃ ছাদিক আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি সাংবাদিক সৈয়দ হুমায়েদ আলী শাহীনের পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন এমপি, বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ফিরোজ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হাফিজ আলাউর রহমান টিপু।
অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক বকশি ইকবাল আহমদ. সাংবাদিক সারওয়ার আহমদ, ডা: এ.কে জিল্লুল হক, সৈয়দ নওশের আলী খোকন,আশিকুর রহমান আশিক অনান্যদের মধ্যে উপস্থি ছিলেন ডা: সায়েমা মোজাহিদ,মো: সিরাজুল ইসলাম, আলিম উদ্দিন হালিম প্রমুখ। বান্যর্তদের মধ্যে ত্রাণ হিসেবে বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে তৈল,পিয়াজ,চিড়া,মুড়ি,ডাল,স্যালাইন,পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট সহ নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী.।এদিকে ত্রাণ বিতরণকালে বৃটেন থেকে গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকের চেয়ারপার্সন কমিউনিটি লিডার আলহাজ্ব নুরুল ইসলাম মাহবুব. ও সংঠনের ভারপ্রাপ্ত জেনারেল সেক্রেটারী মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর আহমদ টেলি কনফারেন্সে তাদের বক্তব্যে এই মহতি অনুষ্ঠানে যারা সহযোগীতা করেছেন সবাইকে ধন্যবাদ জানিয়ে বাংলাদেশের ভয়াবহ বন্যায় বিপর্যস্ত অসহায় মানুষের কল্যাণে যে যার অবস্থান থেকে যেভাবে পারেন দয়া করে সাহায্যের হাত প্রসারিত করার আহবান জানিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি

 

Advertisement