জুরী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে’র কার্যকরী পরিষদের সভা অনুষ্টিত

প্রায় দুই-শতাধিক পরিবারকে প্রয়োজনীয় খাদ্য ও ঈদ সামগ্রী বিতরনের সিদ্ধান্ত

ব্রিটবাংলা24

২৮ মে,সোমবার, জুরী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে’র কার্যকরী পরিষদের সভা মাওলানা আব্দুল মুমিনের সভাপতিত্বে ও আব্দুস  সামাদ রাজুর পারিচালনায় অনুষ্টিত হয়।
সভায় এই মর্মে ঘোষণা দেয়া হয় যে, এই রামাদ্বানে জুরী উপজেলার গরীব ও অসহায় মানুষের সাহায্যার্থে লক্ষাধিক টাকা ব্যয় করে প্রায় দুই-শতাধিক পরিবারকে প্রয়োজনীয় খাদ্য ও ঈদ সামগ্রী বিতরন করা হবে।

উল্লেখ্য, সম্প্রতি জুরী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে এই মর্মে একটি ব্যতিক্রমী সিদ্বান্ত নেয় যে, এ বছর যুক্তরাজ্যে ইফতার মাহফিল না করে সে অর্থসহ আরোও অর্থ উত্তোলনের মাধ্যমে তা জুরী উপজেলার গরীব ও অসহায় মানুষের সাহায্যার্থে ব্যয় করা হবে।

তারই ধারাবাহিকতায়, ইতিমধ্যেই জুরী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে’র কার্যকরী পরিষদের সদস্য ও সাধারন সদস্যদের অনুদানের মাধ্যমে প্রায় এক লক্ষ টাকা উত্তোলন করা হয়েছে।
এই খাদ্য ও ঈদ সামগ্রী বিতরন, বর্তমানে জুরীতে অবস্থানরত জুরী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে’র প্রতিষ্টাতা সভাপতি হাজী মাসুম রেজা, যুগ্ম সাধারন সম্পাদক এম এ সবুর ও জুরী প্রতিনিধি আব্দুল কাইয়ুমের তত্ত্বাবধানে অনুষ্টিত হবে, এবং সাহায্য গ্রহণ ইচ্ছুকদের    তাদের সাথে যোগাযোগ করার জন্য আহবান জানানো যাচ্ছে।

এই মহতি উদ্যোগে আপনিও শরীক হতে চাইলে জুরী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে’র সভাপতি, সম্পাদক, ট্রেজারারসহ কার্যকরী পরিষদের সদস্যদের যে কারো সাথে যোগাযোগ করা যেতে পারে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,সংগঠনের সহসভাপতি সালেহ আহমদ, সহসভাপতি মাওলানা কামাল উদ্দিন, সহসভাপতি দেওয়ান মইনুল হক উজ্জল, কোষাধ্যক্ষ জহিরুল ইসলাম জাবেল, সাংগঠনিক সম্পাদক সিপার রেজা, মিডিয়া ও প্রকাশনা সম্পাদক খাইরুল হাসান সাহিন, আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ সাদিকুর রহমান, জণকল্যান বিষয়ক সম্পাদক মো: তাজুল ইসলাম, ইভেন্ট সেক্রেটারী লুতফুর রহমান, সদ্যস্য মো: ফারুক আহমদ, ইউনুস মিয়া, জিল্লুর রহমান কয়েছ, ইমরানুল হক রাসেল, ইখতিয়ার মিয়া মাসুম প্রমুখ।

Advertisement