জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান

১০ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় জাঁকজমক অনুষ্ঠানে অভিষিক্ত হলেন জালালাবাদ এসোসিয়েশন ইউকের নতুন কমিটির নেতৃবৃন্দ।

এসেক্সের ‘ওয়েলথাম অ্যাবি’র ম্যারিয়েট হোটেলের হল রুমটি প্রবাসী সিলেটবাসীর মিলনমেলায় পরিনত হয়েছিলো । সন্ধ্যাটি ছিলো খুবই উপভোগ্য। যুক্তরাজ্য প্রবাসী সিলেট বিভাগের প্রতিটি জনপদের মানুষের মধ্যে পারস্পরিক সম্পর্ককে আরো সুদৃঢ়করণ এবং তাদের ঐতিহ্য,সংস্কৃতি,কল্যান ও সংহতির প্রয়োজন পূরণের লক্ষ্যে গঠিত প্রাচীণ ও ঐতিহ্যবাহী সংগঠন জালালাবাদ এসোসিয়েশন ইউকের পূর্ণাঙ্গ নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বিশিষ্ট কমিউনিটি নেতা ও জালালাবাদ এসোসিয়েশন এর প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিব এর সভাপতিত্বে এবং সেক্রেটারি আমিনুল হক জিলু’র পরিচালনায় এবং জাতীয় সংগীতের মাধ্যমে অভিষেক অনুষ্টান শুরু হয়. কার্য্যকরী কমিটি ও উপদেষ্টাক কমিটিকে পরিচয় করিয়ে দেন যথাক্রমে চ্যানেল এস এর চেয়ারম্যান এবং জালালাবাদ এসোসিয়েশন এর প্রধান উপদেষ্টা আহমেদ উস সামাদ চৌধুরী জেপি ও জালালাবাদ এসোসিয়েশন ইউকের নির্বাহী কমিটির প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিব।
অভিষেক অনুষ্টানে বক্তব্য রাখেন,গ্রেটার সিলেট ইউকে’র সাবেক সভাপতি নুরুল ইসলাম মাহবুব,লন্ডনবাংলা প্রেস ক্লাব প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশা,বাংলাদেশ সেন্টারের সহসভাপতি শাহানুর খান, বিশিষ্ট কমিউনিটি নেতা,লেখক ও কবি আবুল কালাম আজাদ ছোটন, জালালাবাদ এসোসিয়েশন ইউকের ভাইস প্রেসিডেন্ট মুজাহিদ আলী চৌধুরী, জালালাবাদ এসোসিয়েশন ইউকের কোষাধ্যক্ষ এনামুল হক চৌধুরী,
জালালাবাদ এসোসিয়েশন ইউকের ভাইস প্রেডিডেন্ট কাউন্সিলর রিতা বেগম, জালালাবাদ এসোসিয়েশন ইউকের উপদেষ্টা ডাক্তার আলাউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্যাটারার্স ইয়াওর খান. গ্রেটার ম্যানচেস্টার এসোসিয়েশন এর সাবেক সহ সভাপতি ময়নুল আমিন বুলবুল, জালালাবাদ এসোসিয়েশন ইউকের উপদেষ্টা ব্যারিস্টার মাসুদ আহমেদ চৌধুরী, ব্রিটেনের পরিচিত ব্যাক্তি সাবেক মেয়র ও কাউন্সিলর পারভেজ আহমেদ. জালালাবাদ এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে ক্রেশ দিয়ে সম্মানিত করা হয় রিও আজিজিয়া সেলিম, ফ্রান্স জালালাবাদ এসোসিয়েশন এর সভাপতি হেনু মিয়া এবং সহ সভাপতি আলতাফুর রহমান কে. জালালাবাদ এসোসিয়েশন ইউকের ভাইস প্রেসিডেন্ট এম এ মুনিম সমাপনী বক্তব্য রাখেন ।

জালালাবাদ এসোসিয়েশন ইউকের নব নির্বাহী কমিটিতে রয়েছেন মুহিবুর রহমান মুহিব সভাপতি, সহ সভাপতি বৃন্দ এম এ মুনিম (জালালাবাদ),খালেদ চৌধুরী (সুনামগঞ্জ),মাহবুব রহমান (সিলেট),মোজাহিদ চৌধুরী (মৌলভিবাজার), আবুল কালাম আজাদ (হবিগঞ্জ), মইনুল আমিন বুলবুল (হবিগঞ্জ),ও রীতা বেগম সহ সভাপতি,আমিনুল হক জিলু সাধারণ সম্পাদক,এনামুল হক চৌধুরী কোষাধ্যক্ষ, দেলোয়ার হোসাইন সহকারী কোষাধক্ষ, জয়েন্ট সেক্রেটারি মুহিব উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সেক্রেটারি জুবার আহমেদ, মো: শামীম আহমদ – দপ্তর সম্পাদক, মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল – প্রচার, প্রকাশণা ও গণযোগাযোগ সম্পাদক, আক্তার আলী মেম্বারশিপ সেক্রেটারি. আলহাজ এম এ শফিক পাবলিক রিলেসন সেক্রেটারি, শিব্বির আহমদ – শিক্ষা সম্পাদক, শাহরিয়ার আহমদ সুমন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, হেলেন ইসলাম ওমেন অ্যাফেয়ার্স সেক্রেটারি, আলা উদ্দিন – ক্রীড়া সম্পাদক, সাদিকুর রহমান বকুল – সাংস্কৃতিক সম্পাদক এবং নির্বাহী সদস্যরা হচ্চেছন দেলওয়ার হোসেন, শাহানূর খান, ফজলু উদ্দিন, আমিরুল ইসলাম চৌধুরী, সায়েদ মুস্তাফিজুর রহমান, জাকির হোসাইন, করিম মিয়া শামীম, মানিক মিয়া, শেখ শামীম আহমেদ, মামুন রশীদ, জাহাঙ্গীর খান, আব্দুল আজিজ ফারুক, আব্দুল আলিম ফজলু, তারাউল ইসলাম ও মারুফ আহমেদ ।
সংগঠনের উপদেষ্টা মন্ডলীতের রয়েছেন,চ্যানেল এস এর চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি, ডাক্তার আলাউদ্দিন, মাহমুদ হাসান এমবিই, পাশা খন্দকার এমবিই,লন্ডন বাংলা প্রেসক্লাব প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশা, সাপ্তাহিক জনমত সম্পাদক নবাব উদ্দিন, সাংবাদিক, কলামিষ্ট নজরুল ইসলাম বাসন, ব্যারিস্টার মাসুদ আহমেদ, কাউন্সিলর সেরোয়ান চৌধুরী ও এম জজিজ চৌধুরী ।

Advertisement