ঢাকা উত্তর মুহাম্মদ পুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী বাস্তবায়ন কমিটি গঠিত

বিলেতে সিলেটের বিয়ানীবাজার উপজেলার ঢাকা উত্তর মুহাম্মদ পুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের পূণর্মিলনী অনুষ্টান সফল ভাবে আয়োজনের লক্ষ্যে ঢাকা উত্তর মুহাম্মদ পুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী /ছাত্র ছাত্রী পুনর্মিলনী বাস্তবায়ন কমিটি” গঠিত হয়েছে।

গত ২৫ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যা সাত টায় পূর্ব লন্ডনের একটি রেষ্টুরেন্টে অনুষ্টিত সভায় মন্জুরুস সামাদ চৌধুরী মামুন ও গৌসুল বারী চৌধুরী নানুকে আহ্বায়ক করে কমিটি ঘোষণা করা হয়।
তাছাড়া সার্বিক পরামর্শ প্রদানের জন্য ১০ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদও গঠন করা হয়।
উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন আজাদ চৌধুরী, ফয়জুর রহমান খান, আব্দুল আজিজ ত্বকি, আব্দুল খালেক, আব্দুল মারজান চৌধুরী, আব্দুল হান্নান, আব্দুল মালিক, একলিম হোসেন, সায়েদ আহমদ সাদ ও শাহজাহান সিদ্দিক সায়রাজ।
আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন নাহিন মাহমুদ, হেলাল আহমদ, সারওয়ার হোসেন খান, এম আব্বাছ উজ জামান, সাহাব উদ্দিন, মফিজুর রহমান চৌধুরী, লায়েক হোসেন চৌধুরী, জায়েদ মানিক চৌধুরী, তারেক হোসেন মুসা, আজিজুর রহমান, আবুল কাশেম, হেলাল আহমদ চৌধুরী, লিয়াকত খান, হিফজুর রহমান, ফয়সাল মুকিত, আনোয়ার হোসেন ও কয়েছ আহমদ
সভায় আগামী সামারে ইউকে ও ইউরোপে অবস্থানরত ডিএম হাই স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে লন্ডনে একটি পুনর্মিলনী অনুষ্টান ও এতে সাবেক প্রধান শিক্ষকবৃন্দের উপস্থিতি এবং একটি ম্যাগাজিন প্রকাশের প্রাথমিক ঘোষণা দেয়া হয়।

ACB@17

Advertisement