দ্রুত শেষ হচ্ছে লন্ডনে বাংলাদেশ সেন্টারের সংষ্কার কাজ

ওয়েস্ট লন্ডনের ২৪ প্রেমব্রিজ গার্ডেনে অবস্হিত ঐতিহ্যবাহী বাংলাদেশ সেন্টার ভবনের চলমান সংষ্কার কাজ সরেজমিনে দেখার জন্য সেন্টারের ম্যানেজমেন্ট কমিটির কর্মকর্তা ও  বাংলাদেশ হাইকমিশনের  একটি প্রতিনিধি দল  ২৭ ফেব্রুয়ারি   ভবনটি  পরিদর্শন করেন।
এ সময়  উপস্থিত ছিলেন বাংলাদেশ হাইকমিশনের মিনস্টার পলিটিক্যাল ড: শ্যামল কান্তি চৌধুরী , সেন্টারের উপদেষ্টা পরিষদের সদস্য এম এ মুনিম, সিনিয়র ভাইস চেয়ারম্যান  মুহিবুর রহমান মুহিব, শাহনুর খান, আশরাফ উদ্দিন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক তারাউল ইসলাম, চীফ ট্রেজারার মামুন রশীদ, ফিন্যান্স ও ফান্ডরাইজিং উপকমিটির আহবায়ক ইনামুল হক চৌধুরী ও  সাংস্কৃতিক উপকমিটির আহবায়ক শওকত মাহমুদ টিপু।
প্রতিনিধি দল  সংস্কার কাজের গুনগত মান ও অগ্রগতি সম্পর্কে বিস্তারিত খোঁজ-খবর নেন।সেন্টারের সংস্কার কাজের দায়িত্বে থাকা জ্যাকফ্রুট এন্টারপ্রাইজ লন্ডনের কর্মকর্তারা জানিয়েছেন, ইতিমধ্যে সেন্টারের সংস্কার কাজ প্রায় অধিকাংশ  সম্পন্ন হয়েছে। তারা জানিয়েছেন, এ বছরের মধ্যে বাকি কাজ সম্পন্ন করতে পারবেন।
উল্লেখ্য শীঘ্রই সেন্টারের চেয়ারম্যান ও লন্ডনস্থ বাংলাদেশ হাইকমিশনের হাইকমিশনার সাঈদা মুনা তাসনিম সংস্কার কাজ পরিদর্শন করবেন।
Advertisement