নিরাপদ সড়ক চাই নিসচা’র বিয়ানীবাজার উপজেলা শাখার কমিটি অনুমোদন

নিরাপদ সড়ক চাই নিসচা’র বিয়ানীবাজার উপজেলা শাখার আহবায়ক কমিটি অনুমোদন হয়েছে। গত ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার নিরাপদ সড়ক চাই নিসচা’র কেন্দ্রীয় চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল স্বাক্ষরিত অনুমোদন পত্রে নবগঠিত এই আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।

২০২০-২০১৯ সালের জন্য অনুমোদিত আহবায়ক কমিটির আহবায়ক হিসেবে মনোনীত হয়েছেন সাংবাদিক সুফিয়ান আহমদ। কমিটিতে যুগ্ম- আহবায়ক হিসেবে মনোনীত হয়েছেন কামরুল হাসান লোদী রাজু ও আব্দুল্লাহ আল নোমান এবং সদস্য সচিব হিসেবে মনোনীত হয়েছেন শফিউর রহমান শফি।

 

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মাহবুবুর রহমান নাহিদ, রেজাউল করিম রনি, শহীদুল ইসলাম সাজু, আবু তাহের রাজু, কবির হোসাইন, মোঃ আবুল হাসান আল মামুন, শামীম আহমদ, মিসবাহ উদ্দিন, মোঃ সাদিকুর রহমান, মোঃ আমিনুল ইসলাম বুলবুল, শাকরান হোসেন, সাহেদ আহমদ, মোহাম্মদ রাফি, মোঃ রাহাত শরীফ, সোহাগ আহমদ, মোঃ জাহিদুল ইসলাম, তৌহিদুর রহমান, সাবের হোসেন তানজীর ও হায়দার হোসেন খাঁন।

নিরাপদ সড়ক চাই নিসচা’র বিয়ানীবাজার উপজেলা শাখার নবগঠিত এ আহবায়ক কমিটিতে উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন, সাংবাদিক শাবুল আহমেদ, মিলাদ মোঃ জয়নুল ইসলাম, প্রভাষক আব্দুস সামাদ আজাদ, রোটারিয়ান এমরান হোসেন দিপক ও ডাঃ আব্দুস সালাম মুক্তা।

এদিকে গতকাল সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে নিরাপদ সড়ক চাই নিসচা’র সিলেটের জিন্দাবাজারস্থ অফিসে
কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য মোঃ জহিরুল ইসলাম মিশু,
নিসচা সিলেট মহানগরের সভাপতি ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য রোটারিয়ান এম.ইকবাল হোসেন, সহ- সভাপতি ইমানুর রশীদ চৌধুরী ও যুব বিষয়ক সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার কাছ থেকে বিয়ানীবাজার উপজেলা শাখার অনুমোদনপত্র গ্রহণ করেন নবগঠিত কমিটির আহবায়ক সাংবাদিক সুফিয়ান আহমদ। এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দ সংগঠনকে এগিয়ে নিতে নানান দিক নির্দেশনা দেন।

Advertisement