পূর্ব লন্ডনে কেয়ার সলিউশন ব্যুরোর এওয়ার্ড প্রদান ও ঈদপূণর্মিলনী অনুষ্ঠিত

২০০৯ সাল থেকে টাওয়ার হ্যামলেটসে শারীরিক ও মাসিকভাবে বিপর্যস্থ মানুষকে কেয়ারার সার্ভিস দিয়ে যাচ্ছে ‘কেয়ার সলিউশন ব্যুরো’।

উক্ত প্রতিষ্ঠানের সাথে কাজ করে যাচ্ছেন ৩০০ এর বেশি মানুষ। তাদের কাজ ও প্রশিক্ষনের স্বীকৃতি এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদপূণর্মিলনীর আয়োজন করে ‘কেয়ার সলিউশন ব্যুরো’।
গত ২১ জুন শুক্রবার পূর্ব লন্ডনের মুসলিম সেন্টারে আয়োজিত এই এওয়ার্ড ও ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় মেয়র, স্পীকার, কাউন্সিলার, কমিউনিটি নেতৃবৃন্দসহ কেয়ারার কাজের সাথে জড়িত নারী পুরুষ ও তাদের পরিবারের সদস্যরা।
প্রতিষ্টানের ম্যানেজার আব্দুর রশিদ গালিদ এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন ম্যানেজিং ডায়রেক্টর মোহাম্মদ নূর মীর। বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পীকার কাউন্সিলার ভিক্টোরিয়া ওবাজি, মেয়র জন বিগস, টাওয়ার হ্যামলেটস কেয়ারার সেন্টারের বিলান ইউসুফ, প্রতিষ্ঠানের অপারেশন ম্যানেজার সামীরুজ্জামান, ইস্ট লন্ডন মসজিদের ডায়রেক্টর দেলোয়ার খান, কাউন্সিলার কাহার চৌধুরী, কাউন্সিলার আহবাব হোসেন, ডেপুটি মেয়র সিরাজুল ইসলাম প্রমুখ ।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে কেয়ারিং বিষয়ে এনভিকিউ লেভেল ৩ কোর্স সম্পন্নকারী ১১জনকে এবং প্রশংসনীয় কাজ করায় ১৫জনকে বর্ষ সেরা কেয়ারারের এওয়ার্ড প্রদান করা হয়।

Advertisement