প্রবাসীদের বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন আনোয়ার শাহজাহান

সরকারের পাশাপাশি প্রবাসীদেরকেও বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী লেখক ও সাংবাদিক আনোয়ার শাহজাহান।

যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবী ও দানশীল ব্যক্তিত্ব এবং দক্ষিণ সুরমার কৃতিসন্তান আনোয়ার হোসেন প্রতিষ্টিত মানবকল্যাণ মূখী প্রতিষ্ঠান আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে গোলাপগঞ্জ উপজেলার শরিফগঞ্জ ইউনিয়নের কালিকৃষ্ণপুর গ্রামে বন্যা দুর্গত ২০০ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গত ১৩ জুলাই বৃহস্পতিবার অসহায় ও বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আমাদের প্রতিদিন এর সম্পাদক আনোয়ার শাহজাহান।

আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি রোটারিয়ান মিরাজ মোস্তাক-এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক রোটারিয়ান মোঃ জুমান তারেক- এর পরিচালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন রোটারিয়ান আবু সালেহ। এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ হাবিব রিপন আহমেদ, উজ্জ্বল হুসেন, সামসুল আলম, গোলাপ আহমেদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভাপতির বক্তব্যে ট্রাস্টের বাংলাদেশ শাখার সভাপতি আলি মিরাজ মুস্তাক বলেন, বন্যার্ত মানুষের পাশে এগিয়ে আসা বিত্তবানদের সামাজিক কর্তব্য। আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট তার জন্মলগ্ন থেকে অসহায় মানুষের কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে।

প্রতিটি পরিবারের জন্য ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি চাল, ৩ কেজি পিয়াজ, ৩ কেজী আলু, এবং ২ লিটার তেল।

ACB@17

Advertisement