বাংলাদেশে ক্রিকেট একাডেমি করতে আগ্রহী রাজস্থান রয়্যালস

ব্রিট বাংলা ডেস্ক : বাংলাদেশ সফরে এসে আশার খবর দিলেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান রঞ্জিত বারঠাকুর।

বৃহস্পতিবার মিরপুরের শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শনে এসে রঞ্জিত বারঠাকুর জানালেন, বাংলাদেশে ক্রিকেট একাডেমি করতে চায় রাজস্থান রয়্যালস।

রঞ্জিত বলেন, ‘আমি বাংলাদেশ ক্রিকেটকে সবসময়ই সমর্থন দিয়ে গেছি। বাংলাদেশে আমরা একটি একাডেমি করতে চাই। যার নাম হবে রয়্যাল একাডেমি। যদিও এটি এখনও ভাবনার মধ্যে আছে। তবে পরিকল্পনা বাস্তবায়নে আমরা উদগ্রীব হয়ে আছি।’

বৃহস্পতিবার দুপুর ২টায় রঞ্জিত বারঠাকুরের নেতৃত্বে রাজস্থান রয়্যালসের প্রতিনিধিদল ঢাকায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম পরিদর্শন করেন। এ সময় তাদের মাঠ ঘুরিয়ে দেখান বিসিবির গ্রাউন্ডস কমিটির ম্যানেজার আব্দুল বাতেন ও প্রধান কিউরেটর গামিনি ডি সিলভা।

মাঠের সব সুযোগ-সুবিধা পর্যবেক্ষণ শেষে রাজস্থান চেয়ারম্যান বলেন, আমি এখানে এসেছি স্টেডিয়ামটি দেখতে। ফলে আমরা কীভাবে বাংলাদেশ ও ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্যগুলোর মধ্যে পারস্পরিক সহযোগিতা করার পরিকল্পনা নিতে পারব। ’

রঞ্জিত বারঠাকুরের এই ঝটিকা সফর ও বক্তব্যের পর ধারণা করা হচ্ছে, এবার বাংলাদেশে কন্ডিশনিং ক্যাম্প করতে পারে রাজস্থান রয়্যালস। করোনার কারণে তাদের ঘরের মাঠ জয়পুরে খেলা হওয়ার সম্ভাবনা নেই। তাই বিকল্প চিন্তা করতে হচ্ছে রাজস্থানকে।

Advertisement