বাংলাদেশ সমিতি ইতালীর সদস্য সংগ্রহ শুরু

এমডি রিয়াজ হোসেন,ইতালী : বাংলা‌দেশ স‌মিতি ইতালীর, সাধারন নির্বাচন ২০১৭ সামনে রেখে নির্বাচন কমিশন কর্তৃক আ‌য়ো‌জিত সদস্য সংগ্রহ অ‌ভিযা‌নের প্রথম দি‌নে নির্বাচনী অঞ্চল-খ, তরপিনাত্তারাতে জনাকীর্ণ উপস্থিতিতে সদস্য ফরম বিতরন করেন নির্বাচন কমিশনারগণ।
১৯ আগষ্ট সন্ধ্যায় ইতালীর রাজধানী রোমের তরপিনাত্তারাস্থ কেন্দ্রীয় জামে মসজিদের হলরুমে অঞ্চল খ এর দায়িত্বপ্রাপ্ত নির্বচান কমশিনের তথ্য সচীব আলি আম্বর আশরাফের সভাপতিত্বে ও নির্বাচন কমিশনার সিরাজ পঞ্চায়েতের পরিচালনায় মতবিনিময় ও সদস্য সংগ্রহ সভায় উপস্থিত সকলেকে নির্বচান সম্পর্কিত বিভিন্ন বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন নির্বাচন কমিশন সচিব হেনরী ডি কস্তা।
সভায প্রধান নির্বাচন কমিশনার কে এম লোকমান হোসেন নির্বাচন পদ্ধতি ও প্রবাসী বাংলাদেশীদের জন্য বাংলাদেশ সমিতির প্রয়োজনীয়তা ও দায়িত্ব উপস্থিত সকলের মাঝে তুলে ধরেন।
এসময অন্যান্য কমিশিনার বৃন্দ উপস্থিত দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ও সবাইকে নির্বাচনে ভোটদানে উৎসাহিত করতে আহ্বান জানান।
সদস্য সংগ্রহ অভিযান ও মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতি ইতালীর সিনিয়র সহ সভাপতি ও ইতালী আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাসান ইকবাল, জালালাবাদ কল্যাণ সংঘ (বৃহ্তর সিলেট),বৃহ্তর ফরিপুরসমিতি, বরিশাল বিভাগ সমিতি, বৃহত্তর কুমিল্লা সমিতি ও বৃহত্তর নোয়াখালি সমিতির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
বক্তারা সকলে নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে বলেন আজ সদস্য সংগ্রহের মার্ধ্যমে আপনারা মহাযজ্ঞের সুভ সূচনা করলেন আমরা চাই এর একটি সুন্দর ও সফল পরিসমাপ্তি।

Advertisement