তারেক রহমানের ৫৪তম জন্মদিন উপলক্ষ্যে অস্ট্রেলিয়া পোস্ট কর্তৃক মুদ্রিত স্মারক ডাক টিকেট

গত ৪ঠা নভেম্বর, ২০১৮ তারিখ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন জনাব তারেক রহমানের ৫৪তম জন্মদিন উপলক্ষ্যে অস্ট্রেলিয়া পোস্ট কর্তৃক মুদ্রিত হয় এক স্মারক ডাক টিকেট। ১ ডলারের মূল্যমানের এই ডাকটিকেট প্রকাশনাকে কেন্দ্র করে অস্ট্রেলিয়া সহ বিশ্বের প্রতিটি দেশে বিএনপির নেতাকর্মীদের মাঝে দেখা গেছে খুশির আমেজ।

(পূর্বে প্রকাশিত সংবাদের লিংক)

https://britbangla24.com/news/59543

প্রবাসীরা মনে করেন, এই ডাকটিকেটের মাধ্যমে বাংলাদেশের জনপ্রিয় নেতা তারেক রহমানের ৫৪তম জন্মদিনটিকে আরো স্মরণীয় করে রাখবে।

গত ১৯শে নভেম্বর দিবাগত রাতে যুক্তরাজ্য বিএনপির কেন্দ্রিয় কার্যালয়ে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সহ বিভিন্ন দেশে এই স্মারক ডাক টিকেটের মোড়ক উম্মোচন করে তারেক রহমানের জন্মদিন উৎসব শুরু করা হয়। প্রতিটি অনুষ্ঠানে প্রিয় নেতার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত সহ বাংলাদেশের সার্বিক মঙ্গল কামনা করা হয়।

এখানে উল্লেখ্য যে এই ডাক টিকেট ব্যবহার করে, অস্ট্রেলিয়া প্রবাসী এবং এই স্মারক ডাক টিকেটের মূল উদ্যোগক্তা ড: নার্গিস বানু এবং অস্ট্রেলিয়া প্রবাসী প্রাক্তন ছাত্রদলের নেতৃবৃন্দ জনাব আরিফুল হক, ডাঃ আব্দুল ওয়াহাব, জনাব লুৎফুর রহমান কবীর, জনাব আবুল হাসান, ইন্জিনিয়ার সোহেল ইকবাল সহ প্রজন্ম ছাত্রদল” কর্তৃক প্রেরিত একটি জন্মদিনের শুভেচ্ছা কার্ড ইতিমধ্যে লন্ডনে বসবাসরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের হাতে পৌছেচে ।

এই প্রসঙ্গে ড: নার্গিস বানু বলেন ” আমরা চাই আমাদের নেতার প্রতিটি কাজের সঠিক মূল্যায়ন, তিনি তার প্রজ্ঞা এবং ভালোবাসা দিয়ে বাংলাদেশের প্রতিটি মানুষের মন জয় করেছেন।

অথচ, আজ তিনি তার প্রিয় বাংলাদেশ ছেড়ে অনেক দূরে। তাই নেতার জন্মদিনে আমাদের এই ছোট্ট প্রয়াস। ” মোড়ক উন্মোচনের প্রতিটি অনুষ্ঠানে বক্তারা আগামী নির্বাচনে ধানের শীষের পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন এবং আন্দোলন সংগ্রামে সবাইকে এক হয়ে সরকারের পতন ত্বরান্বিত করার আহবান জানান।

Advertisement