বেগম খালেদা জিয়ার মুক্তিতে সিলেট মহানগর মহিলা দলের মানববন্ধন

সিলেট অফিস :: বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে প্রহসনমূলক মামলায় ফরমায়েশী রায়ের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-সিলেট মহানগর মহিলা দলের উদ্যোগে মানবববন্ধন পালন করা হয়।

রবিবার বিকেলে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর মহিলা দলের সভাপতি জাহানারা ইয়াসমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিগার সুলতানা ডেইজির পরিচালনায় মানববন্ধনে বক্তরা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে ও দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সরকারের পতনের আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়ার মুক্তি তরান্বিত করতে হবে। সরকারের অবহেলায় এবং প্রতিহিংসা পূরণের ফলে বিএনপি চেয়ারপারসনের কোনো ক্ষতি হলে এর দায় সরকারকেই নিতে হবে। অবিলম্বে খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান মহিলা দলের নেতৃবৃন্দরা।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় মহিলা দলের সহ সভাপতি সামিয়া চৌধুরী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মহানগর মহিলা দলের নেত্রী বিলকিছ জাহান চৌধুরী, ফাতেমা জামান রুজি, সামিয়া খাতুন মনি, রেহেনা ফারুক শিরিন, হাসিনা রহমান হেনা, ফরিদা চৌধুরী, শারমিন আক্তার, হাফসা বেগম, আসমা বেগম রুজি প্রমুখ।

Advertisement