মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি আলহাজ্ব আব্দুল মুকিতের সাথে মত বিনিময়

ব্রিটবাংলা ডেস্কঃ

যুক্তরাজ্যে সফরত মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি আলহাজ্ব আব্দুল মুকিতের সাথে মত বিনিময় সভা করেছে রাজনগর জাতীয়তাবাদী ফোরাম ইউকে। মঙ্গলবার বেকেনহামের ‘বেকেনহাম কারী ক্লাব‘ রেস্টেুরেন্টে আয়োজিত সভার সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি মো: আব্দুল হান্নান।

সাধারন সম্পাদক রুহুল ইসলাম রুলু ও সাংগঠনিক সম্পাদক মাকসুদ আলী জাকারিয়ার যৌথ পরিচালনায় বাংলাদেশ থেকে আগত বিএনপির নেতা আব্দুল মুকিত দেশের পরিস্থিতি তুলে ধরে বক্তব্য রাখেন। তিনি বলেন সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে প্রবাস থেকে আন্দোলন গড়ে তুলতে হবে। এতে অতিথি হিসবে বক্তব্য রাখেন ইউকে বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, আলহাজ্ব ওদুদ আলম, মিডেলসেক্স বিএনপির সভাপতি বশির আহমদ, ফোরামের সহ সভাপতি ময়না মিয়া, রুহুল ইসলাম দুদু, আবুল কালাম, আফজাল খান সাজু, কেন্ট বিএনপির সহ সভাপতি সিপার রেজাউল করিম প্রমুখ। এতে বক্তারা বর্তমান সরকারের নানা কর্মকান্ডের সমালোচনা করেন। তারা বলেন বেগম জিয়াকে জেলে রেখে কোন নির্বাচন নয়। যে কোন মূল্যে তাকে জেল থেকে মুক্ত করতে হবে। বেগম জিয়ার মুক্তি ও সুস্থতায় কাময়া দোয়া করা হয় অনুষ্ঠানে।
এতে আরো বক্তব্য রাখেন নিউহ্যাম বিএনপির সভাপতি মোস্তাক আহমেদ, ফোরামের সিনিয়র সহ সভাপতি হাজী আব্দুস সেলিম, যুগ্ম সম্পাদক জগলু চৌধুরী, লন্ডন নর্থওয়েস্ট বিএনপির সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন, ফোরামের সহ সভাপতি আজিজুল হক জুনু, শাহজাহান চৌধুরী, কোষাদক্ষ দুলু চৌধুরী, জুয়েল জামান, খলিলুর রহমান, ক্রয়ডন বিএনপির সভাপতি আব্দুল ছবুর চৌধুরী সোহেল, লন্ডন নর্থ ওয়েস্ট বিএনপির সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ, কেন্ট বিএনপির যুগ্ম সম্পাদক বাবুল আক্তার, ব্যবসায়ী মেঘদাদ খান, গুলজার আহমেদ, পিন্টু চৌধুরী, বোরহান উদ্দিন স্বপন, রেজাউল ইসলাম মিঠু, মিজবাহ উদ্দিন চৌধুরী, শাহীন চৌধুরী, লিলু মিয়া প্রমুখ।

Advertisement