যুক্তরাজ্য বিএনপি এনফিল্ড ও হার্টফোর্ডশায়ার ইষ্ট শাখার প্রতিবাদে সভা

ব্রিটবাংলা ডেস্কঃবিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে গ্রেফতারের প্রতিবাদে সভা করেছে যুক্তরাজ্য বিএনপি এনফিল্ড ও হার্টফোর্ডশায়ার ইষ্ট শাখা।

বৃৃহস্পতিবার রাতে স্থানীয় মেহেক রেস্টুরেন্টে আয়োজিত সভায় বক্তারা গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে বলেন বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে বর্তমান আওয়ামী লীগ সরকার এ হামলা মামলা চালাচ্ছে।

শীঘ্রই খালেদা জিয়ার মুক্তি দাবী করেন। সভার শুরুতে মোনাযাতের মাধ্যমে বেগম জিয়ার সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়। দেশে এখন সংকট মূহুর্ত চলছে দাবী করে বক্তারা আরো বলেন নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে জোড়ালো আন্দোলন গড়ে তুলতে হবে। বেগম জিয়াকে মুক্ত করে দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে হবে।

রাজনৈতিক কারনে বিপদে থাকা বিএনপির নেতাকর্মীদের বিদেশ থেকে সাহায্যের জন্য এগিয়ে আসারও আহবান জানান বক্তারা। এনফিল্ড ও হার্টফোর্ডশায়ার ইষ্ট বিএনপির সভাপতি হেলাল আহমেদের সভাপতিত্বে ও সেক্রেটারী ফয়জুল হকের পরিচালনায় বক্তব্য রাখেন টুনু হক, সাহেদ চৌধুরী, আশিক মিয়া, মিনহাজ খান, মনিরুজ্জামান, শফিক মিয়া, অলি আহমদ, আমিরুল, নরুল আমিন সুমন, রুহুল আমিন, জাহিদুল ইসলাম, মো: লাইম, মো: জয়নাল আবেদীন, আফরোজ আলী, শাহবুদ্দিন, সাজল মিয়া প্রমুখ।

Advertisement