যুক্তরাজ্য বিএনপি

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃর্শত মুক্তির দাবি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে  বিরুদ্ধে আনীত মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে সোমবার যুক্তরাজ্য বিএনপি কতৃক আয়োজিত এক বিক্ষোভ সমাবশে ব্রিটিশ পার্লামেন্টের সামনে অনুষ্ঠিত হয়।

যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেকেরে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদের পরচিালনায়, যুক্তরাজ্য বিএনপি সকল স্তরের নেতা কর্মী উপস্থিত হন সমাবেশে যোগ দিতে ।

উই ওয়ান্ট জাস্টিজ উই ওয়ান্ট ডেমোক্রেসি স্লোগানে মুখরিত ছিলো ওয়েস্ট মনিস্টিার প্রাঙ্গণ।

বিএনপির সভাপতি এম এ মালেক বলেন, তিনবারের প্রধানমন্ত্রী বগেম খালেদা জিয়া সর্ম্পূণ রাজনতৈকি প্রতিহিংসার শিকার, মিথ্যা ও বানোয়াাট মামলায় তিনি এখনও কারাবন্দি, আমরা তার নিঃর্শত মুক্তি দাবি জানাই এবং যতদিন না তিনি নি:শর্ত মুক্তিলাভ করছেন যুক্তরাজ্য বিএনপির বিক্ষোভ র্কমসূচি ততদিন অব্যাহত থাকবে।

যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়সর আহমেদ তার বক্তব্যে বলেন, র্বতমানে বাংলাদেশে যে হারে প্রকাশ্যে খুন,গুম, র্ধষণরে মতো অপরাধ মূলক কাজ বেড়ে চলেছে।

তাই বাংলাদশেরে জনগণরে মঙ্গলের জন্য সরকারকে এই মুহূর্তে পদত্যাগ করার আহ্বান জানান তিনি।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সাবেক সহ সভাপতি তৈমুজ আলী, সহ সভাপতি গোলাম রব্বানি সুহেল, যুক্তরাজ্য বএিনপরি সাবেক সাংগঠনকি সম্পাদক শামিম আহমদে, সাবেক সহসাধারণ সম্পাদক আজমল চৌধুরী জাবদে, বএিনপি নতো ফরেদৌস আলম, মসিবাউজ্জমান সুহলে, সালহে আহমদে জলিান,মোস্তাক আহমদে, কাউন্সলির তোফাজ্জল হুসনে, যুক্তরাজ্য বএিনপরি সাবকে সহ-দপ্তর সম্পাদক সেলিম আহমেদ,স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমদে শাহিন, সাধারন সম্পাদক মো: আবুল হুসেন।

জাসাসের সভাপতি এমাদুর রহমান, যুবদলের সাবেক সাধারন সম্পাদক আব্দুল বাসিত বাদশা,লন্ডন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক খালেদ চৌধুরী, বিএনপি নেতা শরফরাজ শরফু, তৌকির শাহ,মোহাম্মদ সালাহ উদ্দিন , এম ডি কবির উদ্দিন,আব্দুল কাদের জিলানী সহ আরো অনকে।

Advertisement