রোমে সাবেক এমপি আবুল হোসেন খানের সাথে মতবিনিময় সভা

এমডি রিয়াজ হোসেন, ইতালী : বৃহত্তর বরিশালের কৃতি সন্তান, বাকেরগঞ্জ-৬ আসনের সাবেক সংসদ আবুল হোসেন খানের সাথে মতবিনিময় সভা করেছে রোমে বসবাসরত বরিশালবাসীরা। বরিশাল বিভাগ সমিতি ইতালীর আয়োজনে আবুল হোসেন খানের সম্মানে আয়োজন করে মতবিনিময় সভা ও নৈশভোজ।


গত ৯ ই অক্টোবর সন্ধ্যায় ইতালীর রাজধানী রোমের মন্তানিওলা খান ইন্ডিয়ান রেষ্টুরেন্টে বরিশাল বিভাগ সমিতি ইতালীর সভাপতি নজরুল ইসলাম মাঝির সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড: আনিচুজ্জামান ও সহ সভাপতি ফিরোজ খানের পরিচালনায় অনুষ্ঠিত হয় মতবিনিময় সভা ও নৈশভোজ।
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য আবুল হোসেন খান বলেন, “আমরা মুক্তিযুদ্ধ করেছি একটি চেতনা নিয়ে, সেই চেতনাকে বাস্তবায়নের লক্ষে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে একটি শক্তিশালী উন্নত দেশ হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠিত করতে হবে।” তিনি বলেন, ” আমরা চাই এমন একটি বাংলাদেশ যেখানে প্রত্যেকটি মানুষের অধিকার সংরক্ষিত থাকবে।” তিনি প্রবাসী সকলকে ধন্যবাদ জানিয়ে প্রবাসের মাটিতে একটি বন্ধুত্বপূর্ণ সমাজ গঠনের আহ্বান জানান। পৃথিবীর সবপ্রান্তেই বরিশালবাসিরা যে ভাবে ঐক্যবদ্ধ রয়েছে তা সত্যিই প্রসংশার দাবীদার বলে মন্তব্য করেন তিনি। মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন বরিশাল বিভাগ সমিতির সহ সভাপতি শিকদার মুজিবুর রহমান, বরিশাল জিলা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাক আহমেদ, কুমিল্লা বিভাগ বাস্তবায়ন পরিষদের সভাপতি আবু তাহের, ইতালী বিএনপির সাংগঠনিক সম্পাদক মান্নান হীরা, ইতালী সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন, দৈনিক প্রবাসী সম্পাদক খান রিপন, ইতালী প্রবাসী বাকেরগঞ্জের রিন্টু খানসহ বিভিন্ন পর্যায়ের ইতালী প্রবাসী বাংলাদেশীরা।

Advertisement