লন্ডন বাংলা প্রেস ক্লাবের বার্ষিক ডে ট্রিপ সম্পন্ন (ভিডিওসহ)

বৃষ্টিভেজা বনভোজনে পরিবারের সদস্যদের নিয়ে শনিবার আনন্দ উচ্ছাসে মেতে উঠেছিলেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্যরা। লন্ডনের ফেয়ারলপ ওয়াটার কান্ট্রি পার্কে আয়োজিত ক্লাবের এই বার্ষিক বনভোজনে প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে স্বপরিবারে সমবেত হয়েছিলেন বিপুল সংখ্যক সংবাদকর্মী।

বৃষ্টিভেজা দিন হওয়ায় বনভোজনে উল্লেখযোগ্য কোন এক্টিভিটি করতে না পারলেও ফেয়ারলপ পার্ক কফি আঙ্গিনায় বিয়ে বার্ষিকী উদযাপন, বিদায় শুভ কামনা, আড্ডা, ছবি তুলা, খাওয়া দাওয়া ও রাফেল ড্রতে কয়েক ঘন্টা নিমিষেই কাটিয়ে দেন ক্লাব সদস্যরা।

 

ক্লাবের সভাপতি সৈয়দ নাহাস পাশা, সাধারণ সম্পাদক মোহাম্মদ জোবায়ের, ট্রেজারা আ স ম মাসুম, কমিউনিকেশন সেক্রেটারী আব্দুল কাইয়ুম, ইভেন্টস সেক্রেটারী তাওহিদ আহমেদ, নির্বাহী সদস্য ইমরান আহমেদ ও রুপি আমিনের সার্বিক তত্বাবধানে বৃষ্টিস্নাত হলেও বনভোজনটি ছিলো সবার কাছেই দারুন উপভোগ্য।

ক্লাব সভাপতি সৈয়দ নাহাস পাশা প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করেও বনভোজনে যোগ দেয়ায় ক্লাব সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, পারস্পরিক এই আন্তরিকতাই আমাদের ক্লাবের মূল শক্তি।

সেক্রেটারী মোহাম্মদ জোবায়ের প্রতিটি ইভেন্টে ক্লাব সদস্যদের সহযোগিতা কৃতজ্ঞতার সাথে স্মরণ করে বলেন, আজকের এই প্রতিকূল আবহাওয়ায়ও বিপুল সংখ্যক সদস্যের উপস্থিতি বর্তমান নির্বাহী কমিটির কাজের স্পৃহা আরও বাড়িয়ে দিয়েছে।

ট্রেজারার আ স ম মাসুম ক্লাব সদস্যদের এই পারস্পরিক আন্তরিকতার বন্দনকে নির্বাহী কমিটির মূলধন হিসেবে আখ্যায়িত করেন। ক্লাব সদস্য হাসান হাফিজুর রহমান পলকের ৮ম বিবাহ বার্ষিকী কেইক কেটে উদযাপন করা হয় বনভোজনে। স্থায়ীভাবে আমেরিকায় পাড়ি দিতে প্রস্তুত অপর ক্লাব সদস্য মহিউদ্দিন কাদেরের প্রতিও আনুষ্ঠানিকভাবে শুভ কামনা জানানো হয় বনভোজনে।

বাড়ী ফেরার আগে অনুষ্ঠিত হয় রাফেল ড্র। ড্র জিতে নেন ট্রেজারার আ স ম মাসুমের সহধর্মিনী, ক্লাব সদস্য সালাউদ্দিন শাহিন এবং তানিম আহমেদ।

 

Advertisement