লেষ্টারে গ্রেটার নোয়াখালী সমিতির সভা অনুষ্ঠিত

‘‘ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল নাগরিকের অধিকার রক্ষা করাই হচ্ছে পুলিশের দায়িত্ব। লেষ্টারশায়ারে এর ব্যতিক্রম হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’’ লেষ্টারে গ্রেটার নোয়াখালী সমিতি ইউকে আয়োজিত সভায় অতিথির বক্তব্য লেষ্টারশায়ারের পুলিশ ও ক্রাইম কমিশনার উইলি বেক এসব কথা বলেন।
১৩ই আগষ্ট দুপুরে গ্রেটার নোয়খালী সমিতি ইউকের বার্ষিক পূর্ণমিলনী অনুষ্টিত হয়। লেষ্টার এর হিলফিল্ড সেন্টারে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লেষ্টার সাইথের লেবারদলীয় এমপি শ্যাডো হেলথ সেক্রেটারী জনাথন এসওয়ার্থ এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লেষ্টারশায়ারের পুলিশ ও ক্রাইম কমিশনার উইলি বেক।
বিপুল সংখ্যক নোয়াখালীবাসী ও স্থানীয় মানুষের উপস্থিতিতে প্রধান অতিথি সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন:‘ আমরা দরজা আপনাদের জন্য সব সময় খোলা, যে কোন প্রয়োজনে আপনাদেরকে সাহায্য করতে পারলে খুশী হব।
বিশেষ অতিথি পুলিশ ও ক্রাইম কমিশনার উইলি বেক তার বক্তব্য বলেন:.‘ পুলিশ ও ক্রাইম কমিশনারের কাজ হচ্ছে পুলিশের কার্যক্রমে সাধারণ মানুষ সন্তুষ্ট না অসন্তুষ্ট হয়েছেন তা পুলিশ কর্তৃপক্ষকে অবহিত করা এবং সে অনুযায়ী যথাযথ ব্যবস্থা গ্রহণ করা। লেষ্টার একটি মাল্টিকালচারাল সিটি, ধর্ম বর্ণ নির্বিশেষে কেউ যদি পুলিশের অবহেলার স্বীকার হয় তাহলে আমি এর বিরুদ্বে কঠোর ব্যবস্থা নেব।’
গ্রেটার নোয়াখালী সমিতি ইউকের সভাপতি আলী আশরাফের সভাপতিত্বে পূর্ণমিলনী সভাটি পরিচালনা করেন সংঘটনের সেক্রেটারী শহিদুল্লাহ খান। কোরান তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্টানে আমন্ত্রিত অতিথির মধ্য থেকে আগতদের উদ্দেশ্য বক্তব্য রাখেন, কাউন্সিলার ডাঃ শফিকুল ইসলাম চৌধুরী, কাউন্সিলার হানিফ আফগানী, কাউন্সিলার আমিনুর রশীদ তালুকদার, সাঈদুর রহমান সাঈদ, মোহাম্মদ মোরশেদ আলম সহ আরো অনেকে।
আলোচনা শেষে অতিথি শিল্পীর পরিবেশিত গান মুগ্ধ হয়ে উপভোগ করেন আগতরা। প্রেস বিজ্ঞপ্তি

Advertisement