শনিবার এমএলএস’এ অভিষেক হতে পারে ইব্রাহিমোভিচের

ব্রিট বাংলা ডেস্ক : শনিবার লস এ্যাঞ্জেলস গ্যালাক্সির হয়ে মেজর লীগ সকারে অভিষেক হতে পারে জøাটান ইব্রাহিমোভিচের। গ্যালাক্সি ম্যানেজার সিগি শিমিড এই ইঙ্গিত দিয়েছেন।

বৃহস্পতিবার রাত পর্যন্ত অবশ্য দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় পৌঁছাননি ইব্রা। শুক্রবার সকালে তার নতুন সতীর্থদের সাথে দেখা করার কথা রয়েছে। যদিও নতুন নগর প্রতিদ্বন্দ্বী লস এ্যাঞ্জেলস ফুটবল ক্লাবের বিপক্ষে সুইড তারকার খেলার ব্যপারে আশাবাদী শিমিড ক্লাবের ওয়েবসাইটে বলেছেন, ‘আমরা সবাই জ্লাতান ইব্রাহিমোভিচ সম্পর্কে কথা বলছি। তবে সে মোটেই সাধারণ কোন মানুষ নন। সে একজন প্রতিদ্বন্দ্বী। সে প্রতিদ্বন্দ্বীতা করতে ও চ্যালেঞ্জ নিতে ভালবাসে। আমাকে যদি কেউ প্রশ্ন করে সে ৯০ মিনিট খেলার জন্য প্রস্তুত কিনা, আমি বলবো না, তবে ম্যাচে সে তার দায়িত্ব পালন করবে।’

গত সপ্তাহে লস এ্যাঞ্জেলস গ্যালাক্সির হয়ে ইব্রাহিমোভিচের ক্যারিয়ারের নতুন অধ্যায়ের ঘোষনা আসে। আয়াক্স, ইন্টার মিলান, এসি মিলান, পিএসজি ও ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ৩১টি শিরোপা জেতা তারকা এই স্ট্রাইকারের জন্য এটি নতুন একটি চ্যালেঞ্জও বটে। এই শিরোপাগুলোর মধ্যে অবশ্য জুভেন্টাসের হয়ে দুটি সিরি-আ শিরোপা নেই। ইউনাইটেড থেকে ছাড়া পাবার পরেই তিনি এলএ’র হয়ে নাম লেখান। ডিসেম্বরে হাঁটুর ইনজুরিতে পড়ার পরে এখন পর্যন্ত অবশ্য মাঠে নামেননি। এবারের মৌসুমে ইউনাইটেডের হয়ে কোন ম্যাচ খেলেননি। সর্বশেষ ২৬ ডিসেম্বর বার্নলির হয়ে খেলেছিলেন। বাসস।

Advertisement