সফলভাবে সম্পন্ন হল এবারের লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ার

কমিউনিটির বিপুল সংখ্যক ব্যবসায়ী, পেশাজীবি ও সাধারণ মানুষের উপস্থিতিতে রোববার সাফল্যের সাথে অনুষ্ঠিত হলো ৪র্থ লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ার ২০১৮। জমজমাট এই আয়োজনে বিবাহ সংশ্লিষ্ট সার্ভিস প্রোভাইডাররা দারুন খুশী সামগ্রিক সাড়ায়।

সবার প্রতি কৃতজ্ঞতা জানান লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ারের এমডি আহাদ আহমদ ও সিইও সুহানা আহমদ

ইস্ট লন্ডনের রয়েল রিজেন্সিতেই চার বছর আগে সূচনা হয়েছিলো লন্ডন বেঙ্গলী ওয়েডিং ফেয়ারের। রোববার দুপুরে এর উদ্বোধন করেন চ্যানেল এসের চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি। ছাদ থেকে নেমে আসা ক্যাক কেটেই এর উদ্বোধন করা হয়।

ছাদ থেকে নেমে আসা কেক কেটে ওয়েডিং ফেয়ারের উদ্বোধন করছেন চ্যানেল এস চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি 
হলে বড়দের পাশাপাশি ব্রিটেনে জন্ম ও বড় হওয়া বাঙালী তরুন-তরুনদের ভীড় ছিলো। সবাই এসেছেন যেনেছেন-বিয়েশাদি ও নানা আয়োজন আর সার্ভিস সম্পর্কে। বাংলাদেশী কোম্পানীগুলোর সার্ভিস মান এবং প্রেজেন্টেশনে তারা সন্তোষ প্রকাশ করেন।

নাদিয়া আলী ও স্যান্ডিম্যান
টিভি প্রেজেন্টার নাদিয়া আলী ও এন্টাটেইনার স্যান্ডিম্যানের উপস্থাপনায় অনুষ্ঠানে ফ্যাশন শো সবাইকে মুগ্ধ করে। চায়না চৌধুরীর কোরিয়গ্রাফিতে প্রাপ্য-পাশ্বাত্যের সেতুবন্ধন ছিলো মডেলদের পোশাকে।


এবারের ফেয়ারে ছিলো ৬০টির মতো স্টল। রিটস রয়েলের মতো লাক্সরি ওয়েডিং ম্যানেজম্যান্ট কোম্পানীর উদ্বোধণী প্রচারনা সূচনাও এই ফেয়ার থেকেই।


এছাড়া ফোটোগ্রাফাস থেকে ম্যাকাপ আর্টিস্ট, কার হায়ার, ওয়েডিং ফ্যাশন ,হেনা আটিস্ট- ওয়েডিং প্লানার্স, ক্যাটারার্স, ফ্লোরিষ্টস, জুয়েলার্স, ডিজাইনার্স কোম্পানি এমনকি বাংগালী ডাইমন্ড কোম্পানীও ছিলো। ছিল ক্যাক কিসার্ট আর ওয়েডিং ডেকোর। পুরো আয়োজনের প্রধান সহযোগি ছিলো ইস্ট লন্ডন লিমো।
এবারের সফল করে তোলায় সবার প্রতি কৃতজ্ঞতা জানান লন্ডন বেঙ্গল ওয়েডিং ফেয়ারের এমডি আহাদ আহমদ ও সিইও সুহানা আহমদ।

মাত্র পাঁচ মাস বয়সে বাবা আহাদ আহমদ এবং মা সুহানার সঙ্গে ওয়েডিং ফেয়ারে  অভিষেক ঘটে এমেলিয়া জান্নাত আহমদের

Advertisement