সিতাব আলী জিএসসি ওয়েলসের ভারপ্রাপ্ত সেক্রেটারীর দায়িত্বে

বৃটেনের বাংলাদেশী কমিউনিটির সর্ববৃহত সংগঠন গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল (জিএসসি) ইউকের সাউথ ওয়েলস শাখার এক বিশেষ সভা গত ১৩ আগষ্ট ওয়েলসের রাজদধানী কাডিফ শহরের সম্রাটে জি এস সি সাউথ ওয়েলসের চেয়ারপার্সন আসকর আলীর সভাপতিত্বে এবং সাউঘ ওয়েলসের সেক্রেটারি শাহ্‌ শাফি কাদির এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় সভায় প্রধান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকের ভারপ্রাপ্ত জেনারেল সেক্রেটারী মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা সাংবাদিক মোহাম্মদ মকিস্ মনসুর আহমদ ও সংগঠনের উপদেষ্টা কমিউনিটি নেতা শেখ তাহির উল্লাহ, কেন্দ্রীয় ধমবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আনোয়ার, সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব আসাদ মিয়া, ওয়েলসের সাবেক চেয়ারপার্সন আলহাজ্ব লিয়াকত আলী, ট্রেজারার এ বি রুনেল.আলহাজ্ব লিলু মিয়া. আলহাজ্ব ছালিক মিয়া,  আব্দুর রউফ তালুকদার. বদর চৌধুরী বাবর. মোহাম্মদ সিতাব আলী.সৈয়দ আমান উল্লাহ খোকন. ইউসুফ খান জিমি. বেলায়েত হোসেন খান, সালেহ আহমদ, ইকবাল আহমদ, নুর মিযা, আব্দুল ওয়াহিদ বাবুল, আব্দুল মোত্তালিব, আনহার মিয়া.সেবুল আলী. কামরুল ইসলাম. মোহাম্মদ আজহার. আব্দুল ওয়াহিদ,  জাংগীর আলম, বদরুল হক মনসুর. আব্দুর রহমান. শামীম আহমদ. মকলিস মিয়া. আশরাফুল ইসলাম. সহ কাডিফ.সোয়ানসী ও নিউপোটের অন্যান্য নেতৃবৃন্দ।
সভায় জিএসসির গত সাধারণ সভার সিদ্ধান্তকৃত ডেলিগেইট লিস্ট নিয়ে আলোচনা করা সহ সবার মতামত নিয়ে ফি কালেকশন করার মাধ্যমে চুড়ান্ত তালিকা করার জন্য ৫ জনকে দায়িত্ব প্রদান করা সহ সংগঠনের বিভিন্ন গুরুত্তপূণ সিদ্ধান্ত পাশ করা হয়। সংগঠনের জেনারেল সেক্রেটারি শাহ্‌ শাফি কাদির সংকিপ্ত সফরে বাংলাদেশে যাওয়ায় সংগঠনের জয়েন্ট সেক্রেটারি সিতাব আলীকে ভারপ্রাপ্ত জেনারেল সেক্রেটারীর দায়িত্ব প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের ভারপ্রাপ্ত জেনারেল সেক্রেটারী মোহাম্মদ মকিস্ মনসুর জিএসসির প্রতিষ্ঠালগ্ন থেকে আজবধি যে বা যারা অবদান রেখেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সংগঠনের অগ্রযাত্রায় অতীতের ধারাবাহিকতা বজায় রেখে আগামীদিনেও সবাইকে অগ্রণী ভৃমিকা রাখার আহবান জানান। প্রেস বিজ্ঞপ্তি

Advertisement