সিভিক এওয়ার্ডের জন্য নমিনেশন পাঠানোর শেষ তারিখ ৩১ডিসেম্বর

ব্রিট বাংলা ডেস্কঃসিভিক এওয়ার্ডের জন্য নমিনেশন পাঠানোর শেষ তারিখ ৩১ডিসেম্বর টাওয়ার হ্যামলেটস’ কাউন্সিলের অত্যন্ত মর্যাদাকর সিভিক এওয়ার্ড ২০১৮  এর জন্য নমিনেশন পাঠানোর আর মাত্র কয়েক দিন বাকি। 

এই বারায় যারা নিরবে নিবৃত্তে সমাজের নানা ক্ষেত্রে ইতিবাচক ভূমিকা রেখে চলেছেন, তাদের কাজের মূল্যায়ন ও স্বীকৃতি প্রদানের এক অনন্য কার্যক্রম সিভিক এওয়ার্ড এর জন্য ৩১ডিসেম্বর মধ্যে মনোনীত ব্যক্তির নাম পাঠাতে বাসিন্দাদের প্রতি অনুরোধ করা হয়েছে।

এ প্রসঙ্গে টাওয়ার হ্যামলেটস’ কাউন্সিলের স্পীকার, কাউন্সিলর সাবিনা আকতার বলেন, কাজ ও বসবাসের জন্য টাওয়ার হ্যামলেটস যে চমৎকার জনপদ তা আমরা জানি। এবং এটা হয়েছে স্থানীয় জনসাধারণের অসামান্য অবদানের ফলেই। তিনি বলেন, কাজ কিংবা বসাবস সূত্রে এই বারার যে সকল বাসিন্দা নিরবে কিংবা সরবে সমাজের জন্য কাজ করে যাচ্চেছন, যাদের কর্মত্পরতা বারার সুনাম বৃদ্ধি করছে, সেই সকল ব্যক্তিত্বদের সম্পর্কে আমরা জানতে চাই। কমিউনিটির জন্য নিরলস পরিশ্রম করে যাওয়া এই সব মানুষদের নাম নমিনেশন বা মনোনীত করে পাঠানোর জন্য আমি বারার সর্বস্তরের বাসিন্দাদের প্রতি আহ্বান জানাচ্ছি ।

যে সকল ক্যাটাগরিতে নাম মনোনীত করে পাঠানো যাবে, সেগুলো হলো চ্কমিউনিটিতে অসামান্য অবদান রেখে চলেছেন, খেলাধূলা, শিল্প কিংবা সাংস্কৃতিক সাফল্য অর্জনের মাধ্যমে বারার সুনাম বৃদ্ধি, যে সার্ভিসের জন্য প্রাপ্ত অর্থের চেয়েও অনেক বেশি পরিমাণে সেবা দিয়ে যারা স্থানীয় জনসাধারণের জীবন মান উন্নয়নে ভূমিকা রাখছেন, ব্যবসা কিংবা কমিউনিটি কার্যক্রমে সাফল্যের সাথে সম্পৃক্ত হয়ে যারা কমিউনিটির জন্য সুফল নিশ্চিত করছেন এবং তরুণ সাফল্য অর্জনকারী, যাদের বয়স অনুর্ধ ২৫ এবং যারা অনন্য সাধারণ সাফল্য অর্জন করেছেন, যা স্বীকৃতি লাভের দাবি রাখে।

গত এক বছরের মধ্যে মারা গেছেন, এমন কৃতিমানদের ক্ষেত্রে মরণোত্তর এওয়ার্ড প্রদান করা হবে। নমিনেশন ফরম পেতে

০২০৭৩৬৪ ৪৮৮৩ করে অথবা.<speaker@towerhamlets.gov.uk>
এই ইমেইলে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। নমিনেশন পাঠানোর শেষ তারিখ হচ্চেছ রোববার ৭ জানুয়ারি ২০১৮।

Advertisement