সিলেট টু লন্ডন সরাসরি ফ্লাইটের জন্যে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন হাইকমিশনার (ভিডিও)

ব্রিটবাংলা ডেস্ক : ৪ অক্টোবর, রোববার থেকে সিলেট-লন্ডন-সিলেট রুটে সরাসরি ফ্লাইট চালু করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এ উপলক্ষে বাংলাদেশ হাইকমিশন লন্ডনের পক্ষ থেকে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিমান মন্ত্রীসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সকলকে যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন হাইকমিশনার সাইদা মুনা তাসনিম।  এক ভিডিও বার্তায় তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রথম সরাসরি ফ্লাইটটি ৪ অক্টোবর সিলেট থেকে স্থানীয় সময় সকাল ১০ টায় ছেড়ে এসে একই দিন লন্ডন সময় বিকাল ৪:৫০ মিনিটে হিথরো বিমান বন্দরে অবতরণ করবে। এরপর সেদিনই সন্ধ্যা ৬:২০ মিনিটে হিথরো বিমান বন্দর থেকে ছেড়ে পরদিন ৫ অক্টোবর সকাল ৯:৪০ মিনিটে সিলেট বিমান বন্দরে পৌঁছবে। এই সময়সূচি অনুযায়ী ১৮ অক্টোবর পর্যন্ত প্রতি রোববার ফ্লাইটটি সিলেট-লন্ডন রুটে চলাচল করবে। এরপর ২৫ অক্টোবর থেকে প্রতি রোববার ও বুধবার সপ্তাহে দু‘টি ফ্লাইট এই রুটে নিয়মিত চলাচল করবে।
এ ব্যাপারে বিস্তারিত তথ্যের জন্য যাত্রীদের বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সঙ্গে যোগাযোগ করতে পরামর্শ দেয়া হয়েছে। টেলিফোন 02076290252 এবং ইমেইল: lonrsbg@btconnect.com; lonrsbg@gmail.com|

এদিকে, ফ্লাইট চালু উপলক্ষে  ৪ অক্টোবর সকাল ৯টায় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এতে সভাপতিত্ব করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান ও বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান।

 

Advertisement