সিসিক মেয়র আরিফকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

সিলেট অফিস :: সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীকে অজ্ঞাত দুটি মোবাইল নাম্বার থেকে কল দিয়ে অশ্রাব্য ভাষায় গালাগাল করে প্রাণনাশের হুমকি দিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার দুপুরে এ ঘটনায় মেয়র আরিফের জীবনের নিরাপত্তা চেয়ে এসএমপির কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সিসিকের জনসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন শিহাব।

জিডিতে শিহাব উল্লেখ করেন, শনিবার সকাল ১০টা ৫ মিনিটে ০১৭১২১৩২৫৯৮ ও ০১৯২১৮৭৪৬৮১ দুটি নম্বর থেকে পর পর কল করে মেয়র আরিফকে অশ্রাব্য ভাষায় গালাগাল ও প্রাণনাশের হুমকি দেয়া হয়। এতে মেয়রের দৈনন্দিন কাজে কিছুটা ব্যাঘাত সৃষ্টিসহ ভবিষ্যৎ নিরাপত্তা বিঘ্নিত হওয়ার আশঙ্কা রয়েছে।

এমতাবস্থায় দ্রুত তদন্তপূর্বক মোবাইল নাম্বার দুটি ট্রেকিং করে ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন সিসিকের জনসংযোগ কর্মকর্তা শিহাব।

এ ব্যাপারে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী যুগান্তরকে বলেন, হকার উচ্ছেদসহ নগরীর উন্নয়নকাজে ঈর্ষান্বিত হয়ে কোনো দুষ্কৃত মহল এ কাজ করছে। তবে হুমকিদাতার ভাষা ছিল নন-সিলেটি। এ জন্য আমি আইনের আশ্রয় নিয়েছি। বাকি আল্লাহর যা হুকুম তাই হবে।

কোতোয়ালি থানার ওসি সেলিম মিঞা জিডির বিষয়টি নিশ্চিত করে যুগান্তরকে জানান, আমরা বিষয়টি গুরুত্বে সঙ্গে দেখছি। নাম্বার দুটি শনাক্ত করার চেষ্টা করছি এবং অনুমতির জন্য আদালতে পাঠিয়েছি। আদালতের অনুমতি সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Advertisement