স্পেনের বিপক্ষে খেলতে পারেন মেসি

ব্রিট বাংলা ডেস্ক : স্পেনের বিপক্ষে আজকের আন্তর্জাতিক প্রীতি ম্যাচে খেলার জন্য নিজেকে ফিট প্রমাণ করেছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। জাতীয় দলের কোচ জর্জ সাম্পাওলি এই তথ্য নিশ্চিত করেছেন।

থাইয়ের পেশীর সমস্যার কারণে শুক্রবার ইতালির বিপক্ষে ২-০ গোলের জয়ের ম্যাচটিতে দলে ছিলেন না বার্সেলোনার এই ফরোয়ার্ড। যদিও সোমবার মাদ্রিদের অনুশীলনে তিনি দলে ফিরেছেন। এ্যাথলেটিকো মাদ্রিদের ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে সাম্পাওলি জানিয়েছেন মেসি স্বাভাবিকভাবেই অনুশীলন করেছেন। সে কারণেই বলা যায় সে সুস্থ রয়েছে।

যদিও সাম্পাওলি ইঙ্গিত দিয়েছেন স্পেনের বিপক্ষে অধিনায়কের ফিটনেস নিয়ে তিনি কোন ধরনের ঝুঁকি নিতে চান না। আর্জেন্টাইন কোচ বলেন, এখানে যদি বিন্দুমাত্র সন্দেহ থাকে তবে ম্যাচের ঠিক আগ মুহূর্তে তাকে না খেলানোর সিদ্ধান্তও আসতে পারে। কিন্তু এ পর্যন্ত তার ফিটনেস নিয়ে কোন সমস্যা নেই। রবিবার সে ফিটনেস পরীক্ষা দিয়েছে। আশা করছি কোন সমস্যা হবে না।

সর্বশেষ বুয়েন্স আয়ার্সে ২০১০ সালে একটি প্রীতি ম্যাচে স্পেনের মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। ম্যাচটিতে আর্জেন্টিনার ৪-১ গোলের জয়ে মেসিও গোল করেছিলেন।

Advertisement