হবিবপুর জনকল্যান ট্রাস্ট ইউকে

২১শে নভেম্বর মঙ্গলবার হবিবপুর জনকল্যান ট্রাস্ট ইউকে এর সাধারণ সভা জনাব মোঃ জিল্লুর রহমান আতর আলীকে সভার সভাপতি মনোনিত করে মোঃ রুনু মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত হয় ।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত পাঠ করেন হাফিজ শফিকুর রহমান, ট্রাস্টের অন্যতম হিসাব রক্ষক জনাব আব্দুল মতিন লাকী ট্রাস্টের বাৎসরিক আয় ব্যয়ের হিসাব প্রতিবেদন আকারে উপস্হাপন করেন ।

সভায় ট্রাস্টিগন ট্রাস্টের অতীত এবং বর্তমান কার্যক্রম
নিয়ে বিশ্লেষণমুলক আলোচনাসহ ভবিষ্যত কর্মপন্থা নিয়ে নির্দেশনামুলক সিদ্ধান্ত গ্রহন করেন।

ট্রাস্টের তৃতীয় বছর উৎযাপন করা হয় এ সভার মাধ্যমে । সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোহাম্মদ আলী আকাশ, শামসুল ইসলাম রাজন, রিযিক হাসান মুরাদ , মোহাম্মদ সেলিম , মোঃ রবিউল আলম,আশরাফ আলী, জয়নাল মিয়া,শাহজাহান চৌধুরী,তুহিনুর, শফি মিয়া , নূর আলী, মোহাম্মদ শিমন, সুমন আহমদ,রুহুল আমিন, আবু তাহের,আনোয়ার মিয়াও হাসান আহমদ।
সভায় উপস্থিত ট্রাস্টিগন পনেরোজন আজীবন সদস্যের নাম অন্তভুক্তি করার মাধ্যমে আট হাজার পাউন্ড তহবিল গঠন করা হয় যা ট্রাস্টের আর্থিক গতিশীলতা আরো বাড়াবে। আজীবন সদস্যপদ শর্তসাপেক্ষে সবার জন্য উন্মুক্ত রাখা হয়।
একই দল একই স্বপ্ন, দারিদ্রতা দূরীকরণ সমতা আনয়ন এই শ্লোগানকে গতিশীল করতে যথারীতি নতুন পরিচালনা পর্ষদ গঠন করা হয়। পরিচালনা পর্ষদের নতুন সদস্যরা হলেন মোঃ শিব্বির আহমদ খোকন, রফিকুল ইসলাম বাদশা, সুজাত উল্লাহ মিফতা, মোঃ রুনু মিয়া , সুমন আহমদ এবং আবু আমিন রুম্মান।

Advertisement