হাউজিং অ্যাসোসিয়েশনের হটলাইন ও ড্রপ ইন সেবা

নিজস্ব প্রতিবেদক : ইউনিভার্সাল ক্রেডিট সম্পর্কে পরামর্শ প্রদান করার জন্য হাউজিং অ্যাসোসিয়েশন চালু করেছে হটলাইন ও ড্রপ-ইন সেন্টার সেবা।
সেবাটি পরিচালনা করবেন এআরএইচএজি। যারা লন্ডনের শরণার্থী ও অভিবাসীদের সহায়তা করবেন। সেবাটির সাথে সম্পৃক্ত হতে পারবেন যারা ২০১৯ সালে স্ট্রাটফোর্ডে চলে যাবেন। অভিবাসীরা বেথনাল গ্রিনের প্রক্সিস কমিউনিটি সেন্টারে তারা তাদের আবেদন ফরম পূরন করবেন এবং তাদের ভ্রমনের বিষয়ে তথ্য নিতে পারবেন। ইউনিভার্সাল ক্রেডিট একই সাথে পাচটি সেবা প্রদান করবেন। যার মধ্যে রয়েছে চাকুরি প্রার্থীদের ভাতা ও আবাসন সেবা।
যুক্তরাজ্যেও কালো নারী ও মেয়েদের, এশিয়ার সংখ্যালঘু জাতিগত ব্রাকগ্রাউন্ড (বিএমএ) এর মানুষদের জন্য সব সময় ফোন লাইন খোলা থাকবে। একই সাথে তাদের জন্য সমাজকল্যান সেবার ট্রেনিং ব্যবস্থা চালু থাকবে।
টিম্পন ট্যাক্স ফান্ডের দ্বারা ফ্রি সার্ভিসটি পরিচালিত হবে। এরই মধ্যে বছরের শুরুতে সেবাটি চালু করতে এআরএইচএইচএ -কে ১ মিলিয়ন অর্থ প্রদান করা হয়েছে বলে টিম্পন ট্যাক্স জানিয়েছেন।
টাওয়ার হ্যামলেটের মানুষদের জন্য বৃহসম্পতি বার সকাল ৯.৩০ থেকে ১২.৩০ পর্যন্ত এই সেবা চালু থাকবে। ড্রপ-ইন সেন্টার সেবা আগে আসলে আগে পাবেন এমন ভিত্তিতে চালু করা হয়েছে। একই সাথে হটলাইনে ০৮০০৩৮৯০৪০৫ নম্বরে ফোন করে এই সেবা গ্রহন করা যাবে।

Advertisement