হিথরো এয়ারপোর্টে ক্যাবের ভেতরেই অপেক্ষারত ড্রাইভারের মৃত্যু

ব্রিটবংলা ডেস্ক : করোনার কারণে সীমিত আকারে আসা আন্তর্জাতিক ফ্লাইটের যাত্রী ধরতে ঘন্টার পর ঘন্টা হিথরো এয়ারপোর্টে অপেক্ষা করতে হচ্ছে ক্যাব ড্রাইভারদের। অপেক্ষারত এমন একটি ক্যাবের ভেতর থেকে একজন ড্রাইভারকে মৃত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ৫০ বছর হবে।

স্কটল্যান্ড ইয়ার্ড জানিয়েছে, ১২ই মে, বুধবার বিকেল ৪টার পরে হিথরো এয়ারপোর্টের কাছে নিউয়াল রোডে ক্যাবের ভেতরে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলেই তাকে মৃত ঘোষণা করে।

এই মৃত্যুর সঙ্গে সন্দেহভাজন কোনো কিছুর সংশ্লিস্টতা নেই বলে মনে করছে পুলিশ। তবে পুলিশ মৃতের ময়না তদন্ত রিপোর্টের অপেক্ষা করছে। ক্যাব ড্রাইভারের মৃত্যুর কারণ উদঘাটনে প্রয়োজনীয় তদন্তে পুলিশকে সর্বাত্মক সহযোগিতা করা হবে বলে জানিয়েছে হিথরো বিমান বন্দর কর্তৃপক্ষ। মৃতের পরিবারের প্রতিও সহমর্মিতা জানিয়েছে বিমান বন্দর কর্তৃপক্ষ।

দীর্ঘ সময় লম্বা লাইনে থাকার কারনেই হয়তো তার মৃত্যু প্রাথমিকভাবে সবার চোখ এড়িয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তিন আগে ঘুমের মধ্যেই ঐ ড্রাইভার মৃত্যুবরন করেছেন বলেও মনে করা হচ্ছে।

উল্লেখ্য, করোনায় লন্ডনের ক্যাব ড্রাইভাররাও ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। এই ক্ষতি কিছুটা কাটিয়ে উঠার আশায় দিনরাত ভুলে ঘন্টার পর ঘন্টা ক্যাবেই কাটিয়ে দিচ্ছেন সময়। কয়েক ঘন্টার অবসরের জন্যে বাড়িতে গিয়ে আবার যাত্রী ধরার জন্যে অপেক্ষার লাইনে পেছনে পড়ে যাবার ভয়ে ক্যাবেই ঘুমানোর ব্যবস্থাও নিয়েছেন তারা।

 

Advertisement