কারিমহল রেষ্টুরেন্ট মিডলসেক্সের বেষ্ট রেষ্টুরেন্ট

বাঙ্গালী মালিকানাধীন হ্যারো’র স্বনামখ্যাত কারিমহল রেষ্টুরেন্ট মিডলসেক্সের বেষ্ট রেষ্টুরেন্ট হিসেবে ২০১৭’র ‘কারি লাইফ এওয়ার্ড লাভ করেছে।

রবিবার ২২ অক্টোবর বিকেলে সেন্ট্রেল লন্ডনের পাঁচ তারকা লানকাষ্টার হোটেলে কারিলাইফ ম্যাগাজিন আয়োজিত এওয়ার্ড বিতরনি অনুষ্টানে অনুষ্টানের উপস্থাপক মাইকেল বার্ক কারি মহলকে মিডলসেক্সের বেষ্ট রেষ্টুরেন্ট হিসেবে নাম ঘোষনাকরেন।

প্রতিবছরের ন্যায় এবারও এই এওয়ার্ড বিতরনী অনুষ্টানে ব্রিটিশ এমপি, লর্ডসভার সদস্য সহ বৃটেনের বিভিন্ন প্রান্ত থেকে প্রায় সাত শতাধিক অতিথি উপস্থিত ছিলেন।

কারি লাইফ ম্যাগাজিন আয়োজিত এওয়ার্ড বিতরনী অনুষ্টানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লর্ড ব্যালমোরিয়া, শেডো সেক্রেটারী ফর ব্রেক্সিট কেয়ার ষ্টারমার্ক এমপি।এখানে উল্লেখ্য যে এই কারিমহল রেষ্টুরেন্ট ২০০৫সালে প্রথম ব্রিটিশ কারি এওয়ার্ড লাভ করে, এছাড়াও রেষ্টুরেন্টটি স্থানীয়ভাবে পর পর তিন বার হ্যারোর শ্রেষ্ট রেন্টুরেন্ট হিসেবে হ্যারো টাইমস এওয়ার্ড লাভ করে।বিশিষ্ট ক্যাটারারর্স নেতা ও বিবিসিএ‘র ভাইস প্রেসিডেন্ট আব্দুল কদ্দুস ও হ্যারো কাউন্সিলের সাবেক কাউন্সিলার ও সাবেক পুলিশ অফিসার সেলিম চৌধুরীর মালিকানাধীন এই রেষ্টুরেন্টটি ১৯৭৬ সালে যাত্রা শুরু করে।

৪১ বছরের পূরাতন এই প্রতিষ্টানটি হ্যারো এলাকায় বাঙ্গালী মালিকানাধীন সব চেয়ে প্রাচীন রেষ্টুরেন্ট।অনুষ্টানে অতিথি শেডো সেক্রেটারী ফর ব্রেক্সিট কেয়ার ষ্টারমার্ক এমপি‘র হাত থেকে এওয়ার্ড গ্রহন করেন রেষ্টরেন্টের সত্বাধিকারী সেলিম চৌধুরী ও পরিচালক তরুন ব্যবসায়ী রেজওয়ানস কুদ্দুস ও অন্যান্যরা।

Advertisement