ইউকের বেঙ্গলী চ্যানেল অব দ্যা ইয়ার এওয়ার্ড পেয়েছে চ্যানেল এস (ভিডিওসহ)

ব্রিটবাংলা রিপোর্ট : ইউকের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল- চ্যানেল এস চলতি বছর এশিয়ান ভিউয়ার্স টেলিভিশন এওয়ার্ডসে- বেঙ্গলী চ্যানেল অব দ্যা ইয়ার ক্যাটাগরিতে এওয়ার্ড জিতেছে।

শনিবার হিথরোতে হোটেল হিলটনে বসে ৪র্থ এশিয়ান ভিউয়ার্স টেলিভিশন এওয়ার্ডস অনুষ্ঠান। এতে বিভিন্ন ক্যাটাগরিতে ১১টি এওয়ার্ডস প্রদান করা হয়। অনুষ্ঠানে বেঙ্গলী চ্যানেল অব দ্যা ইয়ার ক্যাটাগরিতে চ্যানেল এসের এওয়ার্ড গ্রহণ করেন ম্যানেজিং ডাইরেক্টর তাজ চৌধুরী।

উল্লেখ্য ইউকে থেকে পরিচালিত এশিয়ান টেলিভিশনগুলোর বিভিন্ন অনুষ্ঠানের মূল্যায়নের জন্য ৪ বছর আগে এই এওয়ার্ডসের প্রবর্তন করেন জিটিভি ও সনি টিভির ইউকে ও ইউরোপের সাবেক প্রধান মিডিয়া লিজেন্ড রাজন সিং।

২০১৫ সাল থেকে এতে বেঙ্গলী চ্যানেল অব দ্যা ইয়ার ক্যাটাগরি অন্তর্ভুক্ত করা হয়। একই বছর এনটিভি এবং ২০১৬ সালে বাংলা টিভি এই এওয়ার্ড জয় করে। যদিও বাংলা টিভি বর্তমানে নেই। এশিয়ান ভিউয়ার্স টেলিভিশন এওয়ার্ডসে বেঙ্গলী চ্যানেল অব দ্যা ইয়ার নির্বাচিত হওয়ায় চ্যানেল এসের স্টাফ, দর্শক, বিজ্ঞাপন দাতা এবং শুভাকাঙ্খিদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তাজ চৌধুরী।

আগামী ১৬ই ডিসেম্বর বাংলাদেশের মহান বিজয় দিবসের দিনে ১৩ বছর পূর্তি পালন করবে ইউকে ও ইউরোপের বাঙালী কমিউনিটির মূখপাত্র চ্যানেল এস।

Advertisement