ইতালীতে সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানে মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মিলাদ

এমডি রিয়াজ হোসেন, ইতালী : সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মিলাদের আয়োজন করে সম্মিলিত ভৈরব পল্লী সমিতি ইতালী।
রোমের মন্তানিওয়ালা বাংলাদেশী অধ্যষিত এলাকায় খান রেষ্টুরেন্টে হল রুমে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সন্মিলিত ভৈরব পল্লী সমিতির সভাপতি রাসেল রানার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নাদিম মিয়া সবুরের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন ইতালীস্থ কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি শেখ ইসহাক। এসময় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা সমিতির উপদেষ্টা মনিরুজ্জামান মনির,যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ার হোসেন,সাংগঠনিক সম্পাদক জি আর মানিক,সুমন মিয়া,ভৈরব পরিষদের সাবেক সভাপতি আব্দুল হোসেন কেনু মিয়া সাবেক যুগ্ম সাধারন সম্পাদক রাহাদ ভূইয়া সহ ধীন ইসলাম,সুলতানা নিগার মিতা ,জামাল মিয়া,আল আমিন মোল্লা,জাকির হোসাইন,খায়রুননেছা নাহিদা আক্তার ,মুসা মিয়া,আতাউর রহমান, মোবারক হোসেন,সাগর পাশা সহ আরো অনেকে। সভায় বক্তারা মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমানের রাজনীতিক জীবনী নিয়ে আলোচনা করে বলেন তিনি ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশ্বস্ত । ওয়ান ইলেভেনে আওয়ামী লীগকে ভাঙনের হাত থেকে রক্ষা করেন। কোন মোহের কাছে তিনি পরাজিত হননি। তিনি শুধু ভৈরবের কৃতি সন্তান না সারা বাংলার বিশ্বস্ততার প্রতিক ছিলেন।
মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমানের শেষে ইচ্ছা ভৈরবকে জেলা ঘোষনার দাবী জানিয়েছে বক্তারা । এ ছাড়া বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে মহামান্য রাষ্ট্রপতি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর স্নারকলিপি দেওয়ার সিদ্ধান্ত গৃহিত হয়।

Advertisement