ইতালীয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ইতালীয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে রোববার। ইস্ট লন্ডনের একটি হলে অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান উপদেষ্টা হাবিবুর রহমান শহীদ। তিনি অতিথিদের সামনে নতুন কমিটিকে পরিচয় করিয়ে দেন। সংগঠনের নবনির্বাচিত সভাপতি, চ্যানেল এসের সিনিয়র ক্যামেরা পার্সন এবং ব্রিটবাংলা টুয়ান্টিফোর ডট কমের কমিউনিটি এডিটর রেজাউল করিম মৃধার পরিচালনায় এতে প্রধান অতিথির নিউহ্যামের মেয়র রুখসানা ফাইয়াজ। বিশেষ অতিথি ছিলেন ইস্টহ্যামের এমপি স্টীফেন  থিমস, টাওয়ার হ্যামলেটসের স্পীকার  কাউন্সিলর আয়াস মিয়া,  বার্কিং এন্ড ডেগেনহ্যামের মেয়র সান মিয়া, ইতালি পার্লামেন্টের সদস্য মাসিসমো উগারো, নিউহ্যামের ডেপুটি স্পীকার কাউন্সিলর ব্যারিষ্টার নাজির আহমদ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ডক্টর আনোয়ারা আলী এমবিই, বেতার বাংলার সিইও নাজিম চৌধুরী, অর্থনীতিবিদ ডক্টর সাঈদুর রহমান লস্কর, কাউন্সিলর আয়েশা চৌধুরী, কাউন্সিলর জসিম উদ্দিন সেলিম, কাউন্সিলর মোহাম্মদ এনামুল হক, কাউন্সিলর ফয়জুর রহমান, কাউন্সিলর ফারুক আহমদসহ আরো অনেকে।

অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে সবার কাছে সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন সভাপতি রেজাউ

দিনব্যাপি অনুষ্ঠানে শিশু কিশোরদের জন্যেও ছিল চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ফ্রি রাইডিং। মহিলাদের জন্যেও মিউজিক্যাল চেয়ারসহ নানান আয়োজন ছিল। সঙ্গে ছিল মজাদার খাবার।

Advertisement