এনটিভি ইউরোপের প্রতিনিধি সম্মেলন ২০১৮ অনুষ্ঠিত

ব্রিটবাংলা ডেস্ক:ইন্টারন্যাশনাল টেলিভিশন হিসেবে খ্যাত জনপ্রিয় বাংলাদেশী টেলিভিশন চ্যানেল এনটিভি।

সময়ের সাথে আগামীর পথে শ্লোগান নিয়ে ২০০৩ সাল থেকে চ্যানেলটি যাত্রা শুরু করে বাংলাদেশে।

সময়ের পরিক্রমায় দর্শকের চাহিদার কথা মাথায় রেখে এনটিভির পথচলা শুরু হয় ইউরোপ তথা ব্রিটেনেও। ইউরোপের দর্শকদের রুচিশীল বিভিন্ন অনুষ্ঠান দিয়ে এনটিভি ইউরোপ ইতোমধ্যে জনপ্রিয়তায় শীর্ষে।

 

এভিটি এওয়ার্ড সহ নিজস্ব প্রোগ্রামের মাধ্যমে প্রশংসা কুড়িয়েছে দর্শকদের কাছে। ইউরোপের বিভিন্ন দেশসহ  ব্রিটেনের বিভিন্ন শহরে এর প্রতিনিধির সংখ্যা দিন দিন বেড়েই চলছে।

এরই ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায় এ বছরেও অনুষ্ঠিত হয়ে গেলো  এনটিভি ইউরোপের প্রতিনিধি সম্মেলন ও বাৎসরিক গেট টুগেদার অনুষ্ঠান।

মঙ্গলবার এনটিভি ইউরোপের হেড অফিস লন্ডনে অনুষ্ঠিত এই প্রতিনিধি সম্মেলনে ইউরোপের বিভিন্ন দেশ ও ব্রিটেনের বিভিন্ন শহরের প্রতিনিধিরা অংশ নেয়।

প্রতিনিধি সম্মেলনে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষন কর্মশালার ব্যবস্থা করা হয়।  এনটিভি ইউরোপের ডাইরেক্টর মোস্তফা সরওয়ারের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন এনটিভি ইউরোপের  সিইও সাবরিনা হোসাইন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন এনটিভির সময়ের সাথের প্রেজেন্টার কমিউনিকেশন ইনচার্জ আতাউল্লাহ ফারুক।দিনব্যাপী এই অনুষ্ঠানের প্রথমার্ধে ছিল অফকম,নিউজ , মিডিয়া স্কিল ও মার্কেটিং বিষয়ে নানা প্রশিক্ষন।

মিডিয়া স্কিল নিয়ে কথা বলেন হেড অফ প্রোগ্রাম এবং ব্রডকাস্ট রবিন হায়দার খান, মার্কেটিং বিষয়ে কথা বলেন হেড মার্কেটিং সোহেল আহমেদ

অফকম বিষয়ে বক্তব্য রাখেন এনটিভি ইউরোপের প্রোগ্রাম কো অর্ডিনেটর আদনান পাভেল।

আর প্রতিনিধিদের নিউজের সার্বিক বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন নিউজ ইন চার্জ  হেফাজুল করিম রকিব। যথাক্রমে  ডিপার্টমেন্টের হেড রবিন হায়দার খান এবং সোহেল আহমেদ।

অনুষ্ঠানের শেষার্ধে সকল অংশ গ্রহনকারীদের সার্টিফিকেট এবং প্রতিনিধিদের আইডি কার্ড প্রদান করা হয়। এবারের সম্মেলনে আকর্ষনীয় সংযোজন ছিল বিভিন্ন ক্ষেত্রে চারটি এওয়ার্ড। এদের  মধ্যে ছিল বেস্ট ফ্যামিলি মেম্বার অব দ্যা ইয়ার , বেস্ট সাপোর্টার অব দ্যা ই্য়ার, বেস্ট করাসপেন্ডেন্ট অব দ্যা ইয়ার এবং বেস্ট রিপোর্টার অব দ্যা ইয়ার।

টকিং পয়েন্টের প্রেজেন্টার নিয়াজ আহমেদ বেস্ট সাপোর্টার, ইতালির মিলান প্রতিনিধি ফেরদৌসি আকতার পলি বেস্ট করেসপনডেন্ট, আতাউল্লাহ ফারুখ বেস্ট ফ্যামিলী মেম্বার এবং আকরামুল হুসাইন পান বেস্ট রিপোর্টার অব দা ইয়ার এ্যাওয়ার্ড।

Advertisement