এনটিভি ইউরোপের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

মাসুদ আহমেদ : ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে সোমবার এনটিভি ইউরোপ কার্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেল এনটিভি ইউরোপ প্রতিনিধি সম্মেলন ২০১৯।
প্রতিনিধি সম্মেলনে যুক্তরাজ্যে বিভিন্ন শহরের প্রতিনিধিগণ এনটিভি ইউরোপের প্রধান কার্যালয়ে এসে উপস্থিত হন! ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠান পরিচালনা কার্যক্রম শুরু করেন এনটিভি ইউরোপের সি ই ও সাবরিনা হুসাইন ও এনটিভি ডাইরেক্টর মোস্তফা সারোয়ার। পরে আগত প্রতিনিধিদের উদ্দেশ্যে তারা বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন এবং গত ২০১৮ সালের সেরা রিপোর্টার ও সেরা সংবাদ উপস্থাপকসহ বিভিন্ন সেক্টরে গুরুত্বপূর্ণ অবদান রাখা কর্মকর্তাদের সম্মাননা প্রদান করেন।এছাড়াও আগামী দিনের ইউরোপের বিভিন্ন প্রজেক্ট নিয়ে আলোচনা করেন সি ই ও সাবরিনা হুসাইন।


এনটিভি ইউরোপের হেড অফ কমিউনিকেশন এন্ড কমপ্লায়েন্স আদনান পাভেল এর উপস্থাপনায় এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এন টিভির হেড অফ সেলস এন্ড মার্কেটিং সোহেল আহমেদ ও হেড অফ ব্রডকাস্ট রবিন হায়দার খান। অনুষ্ঠানে২০১২৮  সালের সেরা প্রতিবেদক হিসেবে এম এ এ ফত্বা চৌধুরী ফয়সল, সেরা সংবাদ উপস্থাপক হিসেবে ব্যারিস্টার কাজী শাহেনশাহ, বেস্ট এমপ্লয়ি হিসেবে ইন্ডিকা উইথ ইউরোপের সেরা সংবাদ প্রতিবেদক হিসেবে হাবিবুল্লাহ আল বাহার কে সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও স্পেশাল কনট্রিবিউশন সম্মানে ভূষিত করা হয় আয়ারল্যান্ড প্রতিনিধি জাহিদ মমিন চৌধুরী ও ইতালি মিলান প্রতিনিধি ফেরদৌসি আক্তার পলি কে। পাশাপাশি পদোন্নতি দিয়ে বার্মিংহাম মিডল্যান্ড প্রধান ফারসু আহমেদ চৌধুরীকে এনটিভি ইউরোপের ব্যুরো চীফ ও সেলিম আলম কে স্পেনের ব্যুরো চীফ করা হয়। এছাড়াও উজ ইনচার্জ ও নিউজ এডিটর আব্দুল্লাহ আল মামুন এবং আরাফাত খান কে প্রডাকশন ইনচার্জ হিসেবে পদোন্নতি দেয়া হয়।
এদিকে সম্মেলনে আসা প্রতিনিধিসহ আগত অতিথি বৃন্দ জানান এনটিভি ইউরোপ কর্তৃপক্ষ যে সম্মাননা তাদের কর্মকর্তাদের দিয়েছেন তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। এবং তারা মনে করেন এর ফলে ভবিষ্যতে প্রতিষ্ঠানটি অনেক দূর এগিয়ে যাবে এ সময়।

Advertisement