ঐতিহ্যের ধারায় এগিয়ে যাবে জাতীয় সংসদ : স্পিকার

ব্রিট বাংলা ডেস্ক :: ঐতিহ্যের ধারায় জাতীয় সংসদ এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। আজ শনিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয় আয়োজিত বার্ষিক বনভোজন-২০২০ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

দিনব্যাপী অনুষ্ঠানে ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, সংসদ সদস্য মো. নজরুল ইসলাম বাবু, জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব জাফর আহমেদ খানসহ কর্মকর্তা-কর্মচারীগণ ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনগুলোর নেতাকর্মীরা প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন।

স্পিকার বনভোজনের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, এমন আয়োজন নিজেদের মধ্যে আন্তরিকতা ও বন্ধুত্ব আরো সুদৃঢ় হয়। এক্ষেত্রে সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক পরামর্শ ও নির্দেশনা রয়েছে। আগামীতেও এমন আয়োজন অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

স্পিকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশের সকল অর্জন এসেছে। এ বছর জাতি উদযাপন করতে যাচ্ছে ‘মুজিববর্ষ-২০২০’। জাতীয় সংসদ বিশেষ অধিবেশন, শিশুমেলাসহ বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে জাতীয় সংসদ জাতির পিতাকে গভীর শ্রদ্ধায় স্মরণ করবে।

এ সময় স্পিকার সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যগণ পরিবেশিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

Advertisement