ওনমানীনগরের খাগদিওরে নেক ফাউন্ডেশনের খাদ্য বিতরণ

করোনার ভয়াল গ্রাসে সারা বিশ্বে চলে গেছে লাখো প্রাণ। বাংলাদেশেও মারা গেছেন ৩০ এর অধিক মানুষ। এমন পরিস্থিতিতে দেশের বিভিন্ন জেলা পড়েছে লকডাউনের কবলে। সিলেটও এর বাইরে নয়। এ অবস্থায় কর্মহীন ঘরবন্দি দিন পার করেছেন দরিদ্র অসহায়রা। তাদের সাহায্যে এবার এগিয়ে এসেছে যুক্তরাজ্যভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্থা নেক ফাউন্ডেশন।
শনিবার (১১ এপ্রিল) ফাউন্ডেশনের উদ্যোগে ওসমানীনগরের খন্দকার বাজার এলাকার খাগদিওর গ্রামে শতাধিক দরিদ্র পরিবারে বিতরণ করা হলো খাদ্য সামগ্রী।

বাড়ি বাড়ি গিয়ে দয়ামির ইউপি সদস্য আফরুজ আলী ও ফাউন্ডেশনের বাংলাদেশ চ্যাপ্টারের পরিচালক আবরার মোস্তফা খান। এসময় তাদেও সাথে ছিলেন আ: বারিক, আজাহার হোসেন, মামুন প্রমুখ। তারা প্রতি পরিবারের ১০ দিনের খাদ্য বিতরণ করেন। এসবের মধ্যে ছিলো চাল, আলু, তেল ইত্যাদি।
উল্লেখ্য, নেক ফাউন্ডেশন ইউকে বীর মুক্তিযোদ্ধা নুরুল হক খানের সন্তান ও পরিবারের সদস্যদের একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান। যেকোন দুর্যোগময় সময়ে দরিদ্র অসহায়দের সাহায্যে এগিয়ে আসে এই ফাউন্ডেশন।ফাউন্ডেশনের চেয়ারম্যান জামাল আহমদ খান জানান, দেশ ও দেশের মানুষের জন্য কাজ করার প্রয়াস নিয়েই ফাউন্ডেশনটি প্রতিষ্ঠিত হয়েছে। দেশের যেকোন ক্রান্তিকালে আমরা অসহায় মানুষের পাশে দাড়াই, তাদের দু:খ দুর্দশা ভাগাভাগি করে নেই। এরই ধারাকাহিকতায় আমরা করোনার এই মহা দুর্যোগময় মুহুর্তেও তাদের পাশে দাড়িয়েছি।

Advertisement