কমিউনিটি নেতা খালেদ চৌধুরীর ইন্তেকাল : বিভিন্ন সংগঠনের শোক

ব্রিটবাংলা ডেস্ক : কমিউনিটির সুপরিচিত মুখ,  বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব খালেদ চৌধুরী আর নেই। ১৯ অগাস্ট, বুধবার কেন্টের নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘ দিন যাবত ক্যান্সার রোগে ভুগছিলেন। মৃত্যুর আগের দিন পর্যন্ত মেইস্টোন হাসপাতালের চিকিত্সাধীন ছিলেন।

খালেদ চৌধুরী জীবদ্দশায়, গ্রেটার সিলেট কাউন্সিল,  বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন, বাংলাদেশ সেন্টার এবং জালালাবাদ এসোসিয়েশনসহ কমিউনিটির বিভিন্ন সংগঠনের শীর্ষ পদে দায়িত্ব পালন করেছেন।

মরহুম খালেদ চৌধুরী বিসিএ’র সেক্রেটারী মিঠু চৌধুরী এবং ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজানের বড় ভাই। তাদের গ্রামের বাড়ি ছাতকের হায়দর পুরে।

কমিউনিটি নেতা খালেদ চৌধুরীর মৃত্যুতে চ্যানেল এস পরিবারের পক্ষ থেকে শোক জানিয়ে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন চ্যানেল এসের চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি।

বিভিন্ন সংগঠনের শোক :

জিএসসি : গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের সাউথ ইস্ট রিজিওনের সহ সভাপতি খালেদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সংগঠনের কেন্দ্রিয় চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমান, সাধারন সম্পাদক খসরু খান, কোষাধ্যক্ষ সালেহ আহমদ, সাউথ ইস্ট রিজিওনের চেয়ারপার্সন মোহাম্মদ ইছবাহ উদ্দিন, সাধারন সম্পাদক ফজলুল করীম চৌধুরী, ট্রেজারার সুফী সুহেল আহমদ, ইস্ট লন্ডন শাখার সভাপতি আব্দুল গফুর, সাধারন সম্পাদক আব্দুল মালিক কুটি এবং ট্রেজারার আব্দুল নূর চৌধুরী, এসেক্স শাখার সাধারন সম্পাদক আব্দুল হক আবু, ট্রেজারার গোলাম মোস্তফা প্রমুখ।

বাংলাদেশ সেন্টার : বাংলাদেশ সেন্টার লন্ডনের  স্থায়ী সদস্য এবং উপদেষ্টা বোর্ডের সদস্য আলহাজ্ব খালেদ চৌধুরীর মৃত্যুতে বাংলাদেশ সেন্টারের পক্ষ থেকে সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। এক শোকবার্তায় তিনি বলেন, তাঁর মৃত্যুতে বাংলাদেশ সেন্টার পরিবার হারালো একজন স্থায়ী সদস্য ও সম্মানিত উপদেষ্টাকে। মহান আল্লাহ যেন খালেদ চৌধুরীকে জান্নাতুল ফেরদাউস দান করেন।
এছাড়া শোক প্রকাশ করেছেন সেন্টারের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মুহিবুর রহমান, শাহানুর খান, আশরাফ উদ্দিন, কবির উদ্দিন, মানিক মিয়া, মিস গুলনাহার খান ও চীফ ট্রেজারার মামুন রশীদ।

জালালাবাদ এসোসিয়েশন ইউকে : খালেদ চৌধুরী মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিব, জালালাবাদ এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা আহমেদ উস সামাদ চৌধুরী জেপি, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সহ সভাপতি এম এ মুনিম, সহ-সভাপতি আবুল কালাম আজাদ ছোটন, সেক্রেটারি আমিনুল হক জিল্লু, ট্রেজারার এনাম উল হক চৌধুরী ও প্রেস সেক্রেটারি এম এ মুনিম জাহেদী ক্যারল শোক জানিয়েছেন।

Advertisement