করোনায় মারা গেলেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান

সিলেট অফিস : মৌলভীবাজার  জেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান আর নেই। বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বর্ষীয়ান এ রাজনীতিবিদ মারা গেলেন।

সোমবার রাতে ঢাকাস্থ বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন।

মৃত্যুকালে প্রয়াত এই নেতা স্ত্রী, সন্তান, দীর্ঘ রাজনীতি জীবনের সহযোদ্ধা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এরআগে বুধবার (৫ আগস্ট) রাত ১২টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ বিমানবাহিনীর মৌলভীবাজার রাডার ইউনিট থেকে করোনা রোগীবাহী এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের বর্ষীয়ান এ রাজনীতিবিদ আজিজুর রহমান বেশ কিছু দিন ধরে সর্দি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। গত সোমবার মৌলভীবাজার হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠায়। বুধবার (০৫ আগস্ট) রাতে রিপোর্ট আসে তার শরীরে করোনা পজেটিভ।

বীর মুক্তিযোদ্বা আজিজুর রহমান সিলেট অঞ্চলে আওয়ামী লীগের বর্ষীয়ান রাজনীতিবিদ। তিনি এক সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, জাতীয় সংসদে হুইপের দায়িত্ব পালন করেছেন। এ বছর তিনি স্বাধীনতা পদকে ভূষিত হন।

Advertisement