কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম সহ মানবিক কাজে সহযোগীদের একযোগে উষ্ণ অভ্যর্থনা প্রদানের জন্য আগামী ১২ মে করতালি দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করা হবে

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে স্থবির হয়ে পড়ছে জনজীবন।করোনা নামক এই তৃতীয় বিশ্বযুদ্ধে করোনা মোকাবেলায় আমাদের দেশের ডাক্তার,নার্স সহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি একঝাঁক উদ্যমী তরুণদের নিয়ে সেচ্ছাশ্রম দিয়ে যাচ্ছেন জীবনবাজী রেখে।

সরকারী বেসরকারি প্রতিষ্ঠানের দেওয়া ত্রাণ সহায়তা কার্যক্রম সুষ্টভাবে সুষম বণ্টন করতে ৬ নং ওয়ার্ডে ত্রাণ কমিটি গঠন করে কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম যুগান্তকারী পদক্ষেপ নিয়ে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন যা নিঃসন্দেহে প্রশংসনীয়।
এই দুর্যোগময় মুহুর্তে মৃত্যুর ভয় উপেক্ষা করে মানবতার কল্যাণে নিঃস্বার্থ কাজ করে যাওয়া মানবিক মানুষজনদের উৎসাহিতকরণের প্রয়াসে কৃতজ্ঞতাবোধ থেকে আমরা একটি ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছি,যাতে আপনাদের সকলের সম্মিলিত অংশগ্রহণ এই সৌজন্যবোধের আয়োজনকে প্রাণবন্ত করে তোলবে।
জাতির ক্রান্তিকালে মানবিকতার অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করে মানুষের জন্য নিরলস কাজ করে যাওয়া জনতার কাউন্সিলর, মানবতার পথিকৃৎ ফরহাদ চৌধুরী শামীমসহ অদম্য সাহসী সৈনিকদের একযোগে উষ্ণ অভ্যর্থনা প্রদানের জন্য আগামী ১২ মে মঙ্গলবার বিকেল পাচ টায় একযোগে নিজ নিজ বাসায় থেকে করতালি দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করা হবে।
আপনাদের যা করতে হবে-
*প্রত্যেকে নিজ নিজ অবস্থানে থেকে কাউন্সিলরসহ সবাইকে করতালি দিয়ে অভিবাদিন জানাতে হবে।
* সম্ভব হলে প্ল্যাকার্ড প্রদর্শন কিংবা যে যার মতো কিছু বাক্য সাদা কাগজে লিখে প্রদর্শন করতে পারেন।
*ইভেন্টের কো হোষ্ট যারা আছেন প্রত্যেকের বাসাবাড়ি থেকে শুভেচ্ছা জানিয়ে নিজ নিজ ভিডিও আপলোড করতে পারেন।
*নিজের ফেইসবুক আইডিতে লাইভ বা ভিডিও শেয়ার করে শুভেচ্ছা জানাতে পারেন।
*পরিবারসহ আপনার ভিডিও বা স্থির চিত্র কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম সাপোর্টার ফোরাম গ্রুপে অথবা ইভেন্টে শেয়ার করতে পারেন।

Advertisement