গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ২০১৯ সম্পন্ন

গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকের দ্বি–বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে গত ৭ এপ্রিল রবিবার পূর্ব লন্ডনের এনসাইন কমিউনিটি হলে। এতে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে সংগঠনের কয়েক শতাধিক সদস্য অংশগ্রহন করেন। নির্বাচনে বেলাল, সাহেদ ও সামাদ পরিষদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকে–এর দ্বি–বার্ষিক সভার প্রথম পর্বে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আবুল কালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হক লিটনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন সদস্য মাওলানা সহির উদ্দিন ।

সভার শুরুতে সভাপতির স্বাগত বক্তব্যে রাখেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আবুল কালাম। এরপর গোলাপগঞ্জের কৃতি সন্তান প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রাহমান সহ বিশিষ্ট জনের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়। সাধারণ সম্পাদক এনামুল হক লিটন গত এজিএমের কার্যবিবরণী ও দ্বিবার্ষিক সভার কার্যক্রমের প্রতিবেদন উপস্থাপন করেন। এরপর সহ কোষাধক্ষ্য জামিল আহমেদ বার্ষিক আর্থিক প্রতিবেদন উপস্থাপন করেন l প্রতিবেদনের উপর আলোচনায় অংশ নেন এমদাদ হোসেন টিপু মোস্তফা মিয়া, মাইজ উদ্দিন, জিল্লুর রাহমান, শাহজাহান চৌধুরী, সৈয়দ নজরুল ইসলাম, তাজুল ইসলাম, ফেরদৌস আলম, সেলিম আহমদ, আব্দুল কাদির, সৈয়দ নাদির আহমদ প্রমুখ। সাধারণ সম্পাদক দ্বি–বার্ষিক সাধারণ সভার প্রতিবেদন এবং সংবিধান সংশোধনীর প্রস্তাবগুলো ভোটে দিলে সর্বসম্মতভাবে সংবিধান সংশোধনীর ৩টি প্রস্তাব সর্ব সম্মতিক্রমে গৃহীত হয়।

দ্বিতীয় পর্বে প্রধান নির্বাচন কমিশনার, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র, আ ম অহিদ আহমেদের সভাপতিত্বে ও নির্বাচন কমিশনার বিশিষ্ট সাংবাদিক মুসলেহ ঊদ্দিনের পরিচালনায় নির্বাচনী অধিবেশন ২০১৯ অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার বিশিষ্ট কমিউনিটি নেতা হাফিজুর রহমান ও নির্বাচন পর্যবেক্ষক বিশিষ্ট কমিউনিটি নেতা আবজল হোসেন। নির্বাচন কমিশনারগন নির্বাচন পূর্ববর্তী পেক্ষাপট ও বিভিন্ন কার্যক্রম বিশদ ভাবে তুলে ধরেন এবং সকলের সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় আগামী দুই বছরের জন্যে ২৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটিকে নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন কমিশন। বেলাল হোসেনকে সভাপতি, সাব্বির আহমেদ সাহেদ কে সাধারণ সম্পাদক ও আব্দুস সামাদকে কোষাধ্যক্ষ নির্বাচিত ঘোষণা করে ২৭সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করে নির্বাচন কমিশন।

নির্বাচিত কর্মকর্তাগণ হলেন সভাপতি বেলাল হোসেন,

সহ-সভাপতি আফসারুল ইসলাম, সুহেল আহমেদ বদরুল, মো: নুরুল ইসলাম, মুজিবুর রাহমান,

সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সাহেদ,

যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুল হক,

কোষাধ্যক্ষ আব্দুস সামাদ,

সহ কোষাধ্যক্ষ মো: মইনুল ইসলাম,

সাংগঠনিক সম্পাদক সাদেক আহমেদ,

সহ সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রাহমান অলি ওয়াদুদ,

সদস্য বিষয়ক সম্পাদক মুনিম ঈমান,

সহ সদস্য বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন রেকল,

প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহবুব হোসেন চৌধুরী,

শিক্ষা ও ধর্মবিষয়ক সম্পাদক জাকির হোসেন

 ক্রিড়া সম্পাদক শাহীন আহমেদ।

এছাড়া কার্য নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হন এনামুল হক লিটন, ইকবাল হোসেন, আলী হোসেন, মিকাইল আহমেদ চৌধুরী, আব্দুল হালিম চৌধুরী, শফিকুর রাহমান (ইসহাক),তাজ উদ্দিন, জামিল আহমেদ , কামরুল ইসলাম কমর, কামাল উদ্দিন ও জাহাঙ্গীর হোসেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
Advertisement