চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এক্স স্টুডেন্টস এসোসিয়েশন ইউকে’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

ব্রিট বাংলা ডেস্কঃ যুক্তরাজ্যে বসবাসরত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রাক্তণ ছাত্রছাত্রীদের একক সংগঠন ‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এক্স স্টুডেন্টস এসোসিয়েশন ইউকে’র পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

এতে সালেহ আহমেদকে সভাপতি, অভিজিৎ ধর বাপ্পিকে সাধারণ সম্পাদক এবং মুহাম্মদ মাশুক আহমেদকে ট্রেজারার ঘোষণা করে ৫৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে রবিবার বিকেলে হোয়াইটচ্যাপেল রোডস্থ আল হামরা রেস্টুরেন্টে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি সালেহ আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অভিজিৎ ধর বাপ্পির পরিচালনায় অনুষ্ঠিত সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আবদুলল মুহিত চৌধুরী। এরপর সংগঠনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা সৈয়দ আবদুল মাবুদ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। সভায় উপস্থিত সদস্যগণের মতামতের ভিত্তিতে আগামী ৮ই জুলাই যুক্তরাজ্যে বসবাসরত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রাক্তণ ছাত্রছাত্রীদের পুর্ণমিলনীর দিন ধার্য্য করা হয় এবং এ লক্ষ্যে কয়েকটি সাব কমিটি গঠন করা হয়। এছাড়া সভার শুরুতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী এবং সংস্কৃতিকর্মী ফারজানা আকতারের বিশ্ববিদ্যালয় পড়–য়া মেয়ের অকাল মৃত্যুতে গভীর শোক জানানো হয়।

পূর্ণাঙ্গ কমিটি :
সভাপতি- সালেহ আহমেদ

সহ-সভাপতি-এ কে এম ইয়াহইয়া, আমিনুর রশিদ সেলিম, জেবুন্নেসা হাসান মিতা,এনায়েত সরোয়ার, ব্যরিস্টার আবুল মনসুর শাহজাহান

সাধারণ সম্পাদক- অভিজিৎ ধর বাপ্পি

যুগ্ম সম্পাদক- নিজাম উদ্দিন চৌধুরী, আবদুল আহাদ, সাইফুদ্দিন চৌধুরী টিপু

ট্রেজারার- মুহাম্মদ মাশুক আহমেদ

যুগ্ম ট্রেজারার- ফরিদ আহমেদ, অনুপম সাহা,

সাংগঠনিক সম্পাদক- মোশতাক হোসেন চৌধুরী সোহেল যুগ্ম সাংগঠনিক সম্পাদক- দেলোয়ার আলী, শিরিন তাজ বেগম মিরা, ব্যারিস্টার মনিরুল ইসলাম মনজু

সদস্য পদ সম্পাদক- আনোয়ার হোসেন শাওন

যুগ্ম সদস্য পদ সম্পাদক- মোহাম্মদ আফতাব উদ্দিন, এস এ এম সাইফুল ইসলাম

প্রচার ও প্রকাশনা সম্পাদক- এস এম আবু নাসের তালুকদার, মুহাম্মদ সরওয়ার হোসেন

সংস্কৃতি সম্পাদক- কামরুন নাহার আহমেদ নিরু

যুগ্ম সাংস্কৃতিক সম্পাদক- শায়েক আহমেদ সওদাগর সাদিয়া শারমিন হাসান, ফারজানা আফরোজা, সমাজকল্যাণ সম্পাদক- আবদুল মুহিত চৌধুরী

যুগ্ম সমাজকল্যাণ সম্পাদক- দেবাশীষ দাস, শামসুল আলম চৌধুরী টিপু

আইন বিষয়ক সম্পাদক- ব্যারিস্টার ইউসুফ রেজা

মহিলা বিষয়ক সম্পাদক-সাবিয়া লুনা সুলতানা, নাজরাতুন নাইম ইসলাম

শিক্ষা বিষয়ক সম্পাদক- ডক্টর সাইফুল আলম চৌধুরী

যুগ্ম শিক্ষা বিষয়ক সম্পাদক- ডক্টর শফিকুল ইসলাম চৌধুরী

নির্বাহী সদস্য- অর্চনা চক্রবর্তী, জাহাঙ্গীর চৌধুরী, লুৎফুর রহমান, নরুল ইসলাম খান লাকি, ফখর উদ্দিন চৌধুরী, রুহুল আমিন চৌধুরী মনি, ফজিলত আলী খান সুতু, এ এফ এম মবের উদ্দিন, জাহাঙ্গীর ফিরোজ, শর্মিলা নন্দী, ব্যারিস্টার জিল্লুর রহমান, নাসরিন আকতার বাপিন, মোহাম্মদ আতিকুর রহমান,আবদুল আউয়াল মামুন, ফেরদৌস আহমেদ শেরদিল, আবু সাজ্জাদ, ব্যারিস্টার বদরে আলম দিদার, এটিএম রেজাউল আজিজ এবং রাজীব দেবনাথ।

Advertisement