চ্যানেল এসের সংবাদ পাঠক তানজিনা নূর-ই সিদ্দীকির মাতৃবিয়োগ

চ্যানেল এসের সংবাদ পাঠক এবং আবৃত্তি শিল্পী তানজিনা নূর-ই সিদ্দীকির মা সৈয়দা তামান্না সুলতানা সিদ্দীকি শনিবার বাংলাদেশ সময় রাত ৮টায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন। দীর্ঘ দিন যাবত তিনি শ্বাস কষ্টজনিত রোগে ভুগছিলেন। গত সপ্তাহে আকস্মিকভাবে তাঁর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গেলে তাকে ইবনে সিনা হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। দুইদিন লাইফ সাপোর্টে থাকার পর তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর। মরহুমার প্রথম নামাজে জানাযা শনিবার বাদ যোহর ঢাকার মোহাম্মদপুর হাউসিং সোসাইটি মসজিদে অনুষ্ঠিত হয়। পরে মরহুমার মরদেহ তার গ্রামের বাড়ী টাঙ্গাইলের নাগরপুর উপজেলার রাথুরায় গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে দ্বিতীয় দফা নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে মরহুমা তার স্বামী, এক ছেলে ও এক মেয়ে এবং বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য মরহুমা সৈয়দা তামান্না সুলতানা সিদ্দীকি চ্যানেল এসের কারেন্ট অ্যাফেয়ার্স এডিটর তানভির আহমেদের শাশুড়ি। তার মৃত্যুতে চ্যানেল এসের ফাউন্ডার মাহি ফেরদৌস, চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি, ম্যানেজিং ডাইরেক্টর তাজ চৌধুরী এবং বার্তা প্রধান কামাল মেহেদীসহ চ্যানেল এস পরিবারের সব সদস্য গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। বিজ্ঞপ্তি

Advertisement