ছাত্রনেতা জায়েদুল হক মুকুলের সাথে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইতালী শাখা নেতৃবৃন্দের স্বাক্ষাত

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ  বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহযোগী সংগঠন সাবেক ছাত্রদল অর্গানাইজেশন বিভিন্ন পর্যায়ে বিভিন্ন দেশে কমিটি গঠন চলছে। এরই মধ্যে ইউরোপের ইতালীতেও একটি কমিটি গঠন করা হয়েছে। শিক্ষা, ঐক্য, প্রগতি এ তিন মূলনীতিকে ধারণ করেই বাংলাদেশসহ ইউরোপে কাজ করে যাচ্ছে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন।

সাবেক ছাত্রদল অর্গানাইজেশনের উপদেষ্টা ও সাবেক ছাত্রনেতা জায়েদুল হক মুকুলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে নব গঠিত সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইতালী শাখা নেতৃবৃন্দ।

করোনা পরিস্থিতির মধ্যে সাস্থ্যবিধি মেনে স্বল্প সংখ্যক নেতৃবৃন্দ রবিবার (৩১ শে জানুয়ারি) দুপুর ১২টায় রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকার একটি পার্কে জায়েদুল হক মুকুলের সাথে সৌজন্য সাক্ষাত করে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইতালী শাখা।

এসময় অতিথি জায়েদুল হক মুকুল বলেন, জাতীয়তাবাদী সাবেক ছাত্রদল অর্গানাইজেশন হচ্ছে আন্দোলন সংগ্রামের অন্যতম কান্ডারী। স্বৈরাচারী সরকার বিরুদ্ধে আন্দোলন করতে গেলে ছাত্রদল অর্গানাইজেশনের বিকল্প নেই। ছাত্র আন্দোলনের ফলে ৫২ ভাষা আন্দোলন একাত্তরের স্বাধীনতা যুদ্ধ, ৯০ এর স্বৈরাচারের পতন হয়েছে। আগামীতেও অবৈধ শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে আন্দোলনে ছাত্রদলকে শক্তিশালী ভুমিকা পালন করতে হবে। তিনি আরো বলেন, সাবেক ছাত্রদল অর্গানাইজেশনের ইউরোপ তোমাদের উপর যে আস্থা রেখে কমিটি দিয়েছে তার প্রতিদান তোমাদেরকে দিতে হবে। তিনি নতুন কমিটির নেতৃবৃন্দকে ইতালীর প্রতিটি শহরে সাবেক ছাত্রদল অর্গানাইজেশনের কমিটি করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও ছাত্রদল কে শক্তিশালী করার আহ্বান জানান।

এসময় সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইতালী শাখা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি আরিফ আহমদ আরফিন, সিনিয়র সহ সভাপতি শেখ দিলু, সহ সভাপতি জুনেদ আহমদ জয়, জানু মিয়া, আহমেদ জাকারিয়া, উমর ফারুক, সহ সাধারণ সম্পাদক আজাদ চৌধুরী, মান্না শাহ, বদরুল আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক লিটন আহমদ, দিলওয়ার হুছেন, রুবেল আহমদ সহ জিয়া আদর্শের জাতীয়তাবাদী দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Advertisement