ছেলে সন্তানের জন্ম দিলেন ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাগদত্তা

ব্রিট বাংলা ডেস্ক :: ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের বাগদত্তা ক্যারি সাইমন্ডস একটি ছেলে সন্তানের জন্ম দিয়েছেন। বুধবার লন্ডনের একটি হাসপাতালে শিশুটির জন্ম হয়। ব্রিটিশ প্রধানমন্ত্রীর কার্যালয় ডাউনিং স্ট্রিট থেকে জানানো হয়েছে, মা এবং সন্তান উভয়েই সুস্থ আছেন। ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স এই খবর জানিয়েছে। ব্রিটিশ প্রধানমন্ত্রী ও তার বাগদত্তা

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রায় এক মাস চিকিৎসা শেষে গত সোমবার আবারও কাজে ফিরেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। তার বাগদত্তা সাইমন্ডেসরও কোভিড-১৯ এর লক্ষণ দেখা দেয়, তবে তিনি দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

গত বছরের জুলাইতে বরিস জনসন প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই ডাউনিং স্ট্রিটে বসবাস করে আসছিলেন এই যুগল। গত ফেব্রুয়ারিতে প্রথম সন্তান আশা করছেন বলে ঘোষণা দেন তারা।

সন্তান জন্মের পর বরিস-সাইমন্ডস যুগলকে অভিনন্দন পাঠাতে শুরু করেছেন রাজনীতিবিদরা। স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক অভিনন্দন জানিয়ে টুইট করেছেন। অভিনন্দন জানিয়েছেন বিরোধী দলীয় নেতা স্যার কেইর স্টারমারও।

বরিস জনসন এর আগে ম্যারিনা হুইলারকে বিয়ে করেন। তাদের মোট সন্তান সংখ্যা চার জন। ২০১৮ সালের সেপ্টেম্বরে তারা আলাদা থাকার কথা ঘোষণা করে জানান বছরের শুরুতেই তাদের মধ্যে ডিভোর্স হয়ে গেছে। তবে নিজের মোট কত জন সন্তান আছে তা জানাতে অস্বীকৃতি জানিয়ে আসছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী।

Advertisement