তারেক জিয়া এবং ইলিয়াস আলীর স্ত্রীকে নিয়ে অসুস্থ সংবাদ এবং প্রতিক্রিয়া

।। আহাদ চৌধুরীবাবু ।।

একজন পাঠক ও সংবাদ কর্মী হিসাবে যদি বলি অসুস্থতা মনের ও মগজের । সংবাদ যিনি নির্মাণ করেন তিনি শ্রমিক আর শ্রমিকের মর্যাদা ধর্ম ও সমাজ দুটোতে অনেক বড়ো করে দেখা হয় ।

ঘৃণা প্রকাশ করে বলি, জ্ঞান শক্তি আল্লাহর দান৷ সংবাদপত্র, সাংবাদিককে আলোকিত সমাজের দর্পণ বলা হয়ে থাকে। অনেক ক্ষেত্রে দৃষ্টিহীনের আলো বলা হয়৷ বিবেক যদি হয়ে উঠে অসুস্থ তাহলে বলার কিছু থাকেনা ৷ অনলাইন নিউজ পোর্টালের স্বর্ণ যোগ বলা যায় বর্তমান সময়কে ৷

অবাধ তথ্য প্রবাহের এই স্বর্ণালী সময়ে বিকৃত মানষিকতা লালন নয়, পরিহার অপরিহার্য বাস্তবতা ।

সংবাদ ও গনমাধ্যম স্বাধীন।

কিন্তু এই স্বাধীনতার অর্থ যা ইচ্ছা তাই নয়।

এই স্বাধীনতার অর্থ এই নয় যে, আমার একটা নিউজ পোর্টাল আছে, আর তাতে অসত্য, অশালিন এবং ভুঁয়া সংবাদ প্রচার করে কাউকে হেয় করা।

একটি অনলাইন পোর্টালে যুক্তরাজ্যে অবস্থানরত বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এবং বালাগঞ্জ বিশ্বনাথের নিখোঁজ এমপি ইলিয়াস আলীর স্ত্রী লুনা ইলিয়াস নিয়ে একটি অসুস্থ মানসিকতার বহি:প্রকাশ আমার দৃষ্টি আকর্ষণ করেছে।

এ ধরনের অসুস্থ প্রতিযোগিতা পরিহার করা উচিত।

আমি বা আমাদের ব্রিটবাংলা পরিবার এ ধরনের অসুস্থতাকে ধারনও করে না, সমর্থনও করে না ৷ এই  ভুয়া সংবাদটি সংশ্লিষ্ট অনলাইন পোর্টাল থেকে প্রত্যাহার করার দাবী জানাচ্ছি।

একটি ঘৃণা জনিত অপরাধ কখনোই সমর্থনযোগ্য হতে পারে না। আমাদের সবার ভেতরে শুভ বুদ্ধির উদয় হোক। শুভ, সুন্দর এবং সত্যের জয় হোক সর্বদা।

Advertisement