দক্ষিন সুনামগঞ্জ প্রবাসী সংসদ ইউ কে’র ইফতার মাহফিল সম্পন্ন

দক্ষিন সুনামগঞ্জ প্রবাসী সংসদ ইউ কে’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে ২১ মে সোমবার। এতে ইউকের বিভিন্ন শহর থেকে সংগঠনের সদস্যরা অংশনেন। পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তারা বিগত দিনে বাংলাদেশে সংগঠনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। এসময় আগামীতে আরো যে সকল জনহিতকর প্রদক্ষেপ নেয়া হবে সে বিষয়ে সকলের সহযোগিতা কামনা করা। সভায় বক্তারা পবিত্র রমজান মাসে গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরেন।

সভায় টাওয়ার হ্যামলেটস থেকে নব নির্বাচিত কাউন্সিলার সংগঠনের সদ্য রুহুল আমিনকে ফুলের তোড়াদিয়ে বরণ করা হয়।

সংগঠনের সভাপতি শাহ সানোয়ার হোসেনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক শামীম আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা কামরুজ্জামান চৌধুরী, আসাদুজ্জামান, কাউন্সিলার রুহুল আমীন, জয়েন্ট ট্রেজারার আব্দুর রকিব, সহ সভাপতি জাহাঙ্গীর আলম পাবেল’ আবুল হাছনাত কয়েছ, একলিবুর রহমান রকি, সাইফুল আলম, এনাম উদ্দিন প্রমুখ।

অথিতিদের মধ্যে বক্তব্য রাখেন- এম সি কলেজের সাবেক ভি পি ইকবাল হোসেন, কাউন্সিলার হারুন মিয়া, সলিসিটর দেওয়ান মেহদী রাজা চৌধুরী আহবাব মিয়া(সাবেক পুলিশ ইন্সপেক্টর), আরমান আলী, ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান মিল্লিক, নিয়াজুল ইসলাম চৌধুরী, তওহিদ মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি

 

Advertisement